বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ০৪:৪৯ পূর্বাহ্ন

ঠাকুরগাঁওয়ে এবার একদিনে ৭ জনের মৃত্যু !

ঠাকুরগাঁও প্রতিনিধি
  • হালনাগাদ সময় : রবিবার, ৪ জুলাই, ২০২১
  • ৮৮ বার
ঠাকুরগাঁওয়ে এবার একদিনে ৭জন ব্যক্তি করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু বরণ করেছেন। এটি জেলায় ২য় সর্বোচ্চ মৃত্যু। এর আগে গত ২৯ জুন ঠাকুরগাঁওয়ে একদিনে সর্বোচ্চ ৮ জনের মৃত্যু হয়। এ নিয়ে জেলায় করোনায় মৃত্যুর সংখ্যা দাড়াল ৯৪ জনে। এছাড়াও জেলায় গত ২৪ ঘন্টায় ২৮৬টি নমুনা পরীক্ষা করে ১৩২ জনের শরীরে করোনার উপস্থিতি ধরা পড়ে। এ নিয়ে জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা দাড়াল ৩৭৩৫ জন। এই সময়ে চিকিৎসা নিয়ে সুস্থ হয়েছেন ১২৮, এ নিয়ে জেলায় এখন পর্যন্ত সুস্থ হয়েছেন ২২৬১ জন।
আজ রবিবার (৪ জুলাই) দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন জেলা সিভিল সার্জন ডা. মাহফুজার রহমান সরকার।
বিজ্ঞপ্তি মতে, জেলায় মৃত সাতজনের মধ্যে সদর উপজেলায় মৃত্যুবরণ করেন ৪ জন, বালিয়াডাঙ্গীতে একজন, পীরগঞ্জে একজন ও রাণীশংকৈলে একজন। আক্রান্ত ১৩২ জনের মধ্যে সদর উপজেলায় রয়েছেন ৪৭ জন, পীরগঞ্জে ২১ জন, বালিয়াডাঙ্গীতে ১৫ জন, রাণীশংকৈলে ৪০ জন ও হরিপুরে ৯ জন। আর সুস্থ ১২৮ জনের মধ্যে সদরে রয়েছেন ৭৮ জন, পীরগঞ্জে ০৫ জন, বালিয়াডাঙ্গীতে ২৫ জন, রাণীশংকৈলে ১৫ জন ও হরিপুরে রয়েছেন ০৫ জন।
করোনার সংক্রমণ রোধে বাসা থেকে বের না হওয়ার অনুরোধ জানিয়ে জেলা সিভিল সার্জন বলেন, নিজের পরিবার, সমাজ ও জাতিকে সুরক্ষিত রাখতে আসুন সকলে মাস্ক পড়ি এবং স্বাস্থ্যবিধি মেনে চলি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত- বাংলার আলো বিডি
themesba-lates1749691102