শুক্রবার, ২৫ জুন ২০২১, ০৩:০৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :

ঠাকুরগাঁওয়ে আজো করোনায় দুইজনের মৃত্যু, একদিনে শনাক্ত-৩৯ !

স্টাফ রিপোর্টার
  • হালনাগাদ সময় : বুধবার, ৯ জুন, ২০২১
  • ১০৩ বার

গতকাল (৮ জুন) দুইজনের মৃত্যুর পর ঠাকুরগাঁওয়ে আজো করোনায় আক্রান্ত আরও দুইজনের মৃত্যু হয়েছে।মৃতদের মধ্যে একজন নারী ও একজন পুরুষ।তাদের একজনের বয়স ৫০ বছর ও অপরজনের ৫৭ বছর। মৃত ৫৭ বছর বয়সী পুরুষ ব্যক্তি বালিয়াডাঙ্গী উপজেলার বাসিন্দা, তিনি করোনায় আক্রান্ত হয়ে ঢাকায় বিএসএমএমইউ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। অপরদিকে হরিপুর উপজেলার ৫০ বছর বয়সী এক নারী করোনায় আক্রান্ত হয়ে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

এদিকে আজ বুধবার গত এক সপ্তাহের মধ্যে সর্বোচ্চ সংখ্যক করোনায় আক্রান্ত রোগি শনাক্ত হয়েছে। গত ২৪ ঘন্টায় ১১৩ জনের সংগৃহিত নমুনার দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ (পিসিআর টেস্ট), সিডিসি (জিন এক্সপার্ট টেস্ট) সদর হাসপাতাল এবং উপজেলা হাসপাতাল সমূহের এন্টিজেন টেস্ট হতে প্রাপ্ত রিপোর্ট অনুযায়ী জেলায় আজ নতুন করে ৩৯ জন (সদর উপজেলা-০৯ জন, বালিয়াডাঙ্গী-১৮ জন, রানীশংকৈল-০৪ জন, হরিপুর-০২ জন এবং পীরগঞ্জ-০৬ জন) করোনা সংক্রমিত রোগী শনাক্ত হয়েছেন।

এ নিয়ে জেলায় মোট করোনায় আক্রান্তের সংখ্যা দাড়াল ১৮৫১ জন, যাদের মধ্যে ১৫৮৯ জন সুস্থ হয়ে ছাড়পত্র পেয়েছেন এবং মৃত্যুবরণ করেছেন ৪৩ জন।

আজ বুধবার (৯ জুন) রাতে দুইজন মৃত্যুসহ ৩৯ জন করোনায় আক্রান্তের বিষয়টি নিশ্চিত করেছেন জেলা সিভিল সার্জন ডা. মাহফুজার রহমান সরকার।

তিনি জানান, ঠাকুরগাঁওয়ে আজ ১১৩ টি নমুনা সংগ্রহ করে ৩৯ জনের শরীরে করোনা ভাইরাসের উপস্থিতি পাওয়া যায়। এছাড়াও করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় ঢাকায় ও দিনাজপুরে এক ৫০ বছর বয়সী নারী ও ৫৭ বছর বয়সী এক পুরুষ ব্যক্তি মৃত্যুবরণ করেছেন।তাদের মধ্যে একজন ডায়াবেটিস এবং অন্যজন কিডনি রোগে ভুগছিলেন।

তিনি আরও জানান, জেলায় দিন দিন করোনায় আক্রান্তের সংখ্যা বেড়েই চলেছে। এ অবস্থায়ও যদি আমরা এখনো সচেতন না হই, মাস্ক ব্যবহার না করি, তাহলে সামনে আমাদের জন্য আরও ভয়াবহ পরিস্থিতি অপেক্ষা করছে।কাজেই নিজে মাস্ক পড়ি, সরকারি নির্দেশ মেনে চলি সাথে অন্যদেরও মাস্ক ব্যবহারে উৎসাহিত করি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত- বাংলার আলো বিডি
themesba-lates1749691102