বুধবার, ২১ অক্টোবর ২০২০, ০৩:৩৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
বাংলাদেশে লাখো পোশাকশ্রমিক ক্ষতিগ্রস্ত জামাইয়ের ভুয়া প্রেসক্রিপশন, স্বাক্ষর শ্বশুরের কক্সবাজারের মহেশখালীতে ৬ দিন ধরে নিখোঁজ গৃহবধূর পুঁতে রাখা লাশ উদ্ধার কুড়িগ্রামে ৫ বছরের শিশু ধর্ষন মামলার আসামী গ্রেফতার কুড়িগ্রাম জেলা পুলিশের ৭৮টি বিটে ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী পুলিশিং সমাবেশ উলিপুরে গলায় ফাঁস দি‌য়ে বৃদ্ধার আত্মহত‌্যা কুড়িগ্রামের কালজানী নদী থেকে মরদেহ উদ্ধার ঠাকুরগাঁওয়ে ধর্ষন ও নারী নির্যাতন প্রতিরোধে একযোগে ৫৩টি ইউনিয়নে বিট পুলিশিং সমাবেশ ঠাকুরগাঁওয়ে মা ও দুই সন্তানের মৃত্যু জনমনে জাল ছড়াচ্ছে কুড়িগ্রামের রৌমারীতে চেয়ারম্যানের বিরুদ্ধে মেম্বারদের অনাস্থা

হাসপাতালের লিফটের নিচে পাওয়া গেল চিকিৎসকের লাশ!

সংবাদদাতার নাম
  • হালনাগাদ সময় : মঙ্গলবার, ২৮ এপ্রিল, ২০২০
  • ৯৫ বার

বাংলার আলো ডেস্ক : বরিশালে ডা. এ কে আজাদ সজল নামে এক চিকিৎসকের রহস্যজনক মৃত্যু হয়েছে। আজ (২৮ এপ্রিল) সকাল ১০টায় নগরীর কালিবাড়ি রোডস্থ মমতা স্পেশালাইজড হসপিটালের লিফট-এর নিচ থেকে লাশ উদ্ধার করেছে পুলিশ।

ডা. এ কে আজাদ মমতা স্পেশালাইজড হসপিটালের একজন চিকিৎসক ও শের-ই-বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালের বার্ন ইউনিটের সহযোগী অধ্যাপক হিসেবে কর্মরত ছিলেন। তার বাড়ি বানারিপাড়ার সোহাগ গ্রামে।

জানা যায়, গতকাল (২৭ এপ্রিল) ওই প্রাইভেট হাসপাতালে ইফতার করার পর থেকেই ডা. এ কে আজাদ নিখোঁজ ছিলেন। আজ (২৮ এপ্রিল) সকাল ১০টায় লিফটম্যান এসে লিফটের নিচে তার মৃত্যুদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়।

এই রিপোর্ট লেখা পর্যন্ত লাশ ময়নাতদন্তের জন্য শের-ই-বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তদন্ত শেষে এ ব্যাপারে নিশ্চিত হওয়া যাবে বলে জানিয়েছে পুলিশ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
৪১,০৯৩,৯৪০
সুস্থ
৩০,৬৫৫,৫৩৭
মৃত্যু
১,১৩০,৫৩১
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত- বাংলার আলো বিডি
themesba-lates1749691102