বুধবার, ২৭ জানুয়ারী ২০২১, ০৪:১৪ পূর্বাহ্ন

হাতিয়ায় করোনা উপসর্গে মারা যাওয়া ব্যক্তির দাফনে বাধা

সংবাদদাতার নাম
  • হালনাগাদ সময় : শনিবার, ১৬ মে, ২০২০
  • ৮৫ বার

বাংলার আলো ডেস্ক : নোয়াখালীর হাতিয়ায় করোনা উপসর্গ নিয়ে মারা যাওয়ার পর এক ব্যক্তির মরদেহ দাফন করতে গেলে স্থানীয়দের বাধার সম্মুখীন হয়েছেন স্বজনরা। পরে প্রশাসনের সহযোগিতায় ইসলামিক ফাউন্ডেশনের কর্মীরা মরদেহ দাফন করেন।

মৃত ওই ব্যক্তির নাম জয়নাল আবেদিন (৬০)। তিনি চট্রগ্রামের একটি প্রাইভেট কোম্পানিতে চাকুরি করতেন।

মৃতের পারিবারিক সূত্রে জানা গেছে, মৃত জয়নাল আবেদিন চট্টগ্রামে অসুস্থ হয়ে পড়লে দুই দিন আগে তার সন্তানরা তাকে গ্রামের বাড়ি হাতিয়ার চরকিং ইউনিয়নের ৭ নং ওয়ার্ডে নিয়ে আসেন। তার অসুস্থতার খবর পেয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দুইজন চিকিৎসক শুক্রবার বিকালে জয়নাল আবেদিনকে দেখতে তার বাড়িতে আসেন।

এ সময় রোগী ডায়রিয়া ও নিউমোনিয়ায় আক্রান্ত দেখে চিকিৎসকরা তাৎক্ষণিকভাবে তাকে কিছু চিকিৎসা দেন । পরে রোগীর অবস্থা খারাপ হওয়ায় তাকে হাসপাতাল নিয়ে অক্সিজেন দেয়া হয়। রাতে তার অবস্থা আরও খারাপ হওয়ায় তাকে উপজেলার মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে আইসোলেশন ইউনিটে ভর্তি করা হয়। শনিবার ভোরে তিনি মারা যান।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাক্তার নিজাম উদ্দিন মিজান জানান, মৃত ওই ব্যক্তির মধ্যে করোনার কিছু উপসর্গ থাকায় তার ও তার দুই ছেলের নমুনা সংগ্রহ করা হয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রেজাউল করিম জানান, মরদেহ দাফনে এলাকার লোকজন একটু বাধা দেয়। পরে প্রশাসনের হস্তক্ষেপে মৃতদেহ দাফন করা হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বিশ্বে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত- বাংলার আলো বিডি
themesba-lates1749691102