মঙ্গলবার, ১৯ জানুয়ারী ২০২১, ০৮:২৭ পূর্বাহ্ন

‘স্যার’ সম্বোধন না করায় সাংবাদিককে ৫ হাজার টাকা জরিমানা!

ডেস্ক রিপোর্ট
  • হালনাগাদ সময় : মঙ্গলবার, ২৯ ডিসেম্বর, ২০২০
  • ১৩ বার

‘স্যার’ বলে সম্বোধন না করায় প্রতিদিনের সংবাদ-এর কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি আকিব হৃদয়কে ৫ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

সোমবার (২৮ ডিসেম্বর) দুপুরে কিশোরগঞ্জ সার্কিট হাউজের সামনে তাকে পাঁচ হাজার টাকা জরিমানা করেন জেলা প্রশাসনের কর্মকর্তা জুলহাস হোসেন সৌরভ। এসময় তার সাথে ছিলেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ওবায়দুর রহমান সাহেল, নেজারত ডেপুটি কালেক্টর মাহমুদুল হাসান, মো. ইব্রাহিম।

এর আগে সাংবাদিক আকিব হৃদয়কে তারা আটক করে পুলিশের গাড়িতে করে জেলা প্রশাসকের কার্যালয়ে নিয়ে সেখানে একটি রুমে আবদ্ধ করা হয় এবং গালাগালি ও খারাপ আচরণ করা হয়।

এ বিষয়ে সাংবাদিক আকিব হৃদয় বলেন, আমাকে তারা থামার জন্য সিগন্যাল দিলে আমি থেমেছি এবং বলেছি ভাই, কেমন আছেন? আমি কেন ভাই বললাম তাই তারা আমাকে পাঁচ হাজার টাকা জরিমানা করেছেন।

এসয় তারা আমাকে বলেন- আপনি সাংবাদিক তাই আপনাকে বেশি করলাম। ভবিষ্যতে আমাদেরকে স্যার বলবেন! এই বলে আমার হাতে সড়ক আইন-২০১৮ এর একটি ভাউচার ধরিয়ে দেয়া হয়।

এবিষয়ে প্রতিদিনের সংবাদ কার্যালয় থেকে জানতে চাইলে জেলা প্রশাসন কর্মকর্তা জুলহাস হোসেন সৌরভ বলেন, তার গাড়ির লাইসেন্স ছিল না, তাই সড়ক আইন-২০১৮ এর ৬৬ ধারায় ৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বিশ্বে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত- বাংলার আলো বিডি
themesba-lates1749691102