শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ০২:০০ অপরাহ্ন

সৈয়দপুরে বাবার ইটের আঘাতে ছেলের মৃত্যু

ডেস্ক রিপোর্ট:
  • হালনাগাদ সময় : রবিবার, ৮ নভেম্বর, ২০২০
  • ১২ বার

নীলফামারীর সৈয়দপুরে পেয়ারা গাছ কাটাকে কেন্দ্র করে পারিবারিক কলহের জের ধরে সনু (৩৮) নামের একজনকে হত্যার অভিযোগ পাওয়া গেছে।

গতকাল শনিবার রাতে সৈয়দপুর শহরের গোলাহাট পুলিশ ফাঁড়ির পিছনের এলাকায় এ হত্যার ঘটনাটি ঘটে।

এ ঘটনায় নিহতের স্ত্রী সাজেদা বাদী হয়ে তার স্বামী সনুকে মাথায় ও মুখে ইট নিয়ে আঘাত করে হত্যার অভিযোগ এনে শ্বশুর ও দেবরসহ তিনজনকে আসামি করে থানায় হত্যা মামলা দায়ের করেছেন।

এ মামলায় পুলিশ নিহত সনুর বাবা মো. ভলুকে (৬০) শনিবার রাতেই গ্রেপ্তার করেছে। আজ রবিবার গ্রেপ্তারকৃত ভলুকে আদালতে সোপর্দ করা হয়।

মামলা সূত্রে জানা যায়, ভলু মিয়ার বসতবাড়িতে একটি পেয়ারা গাছ ছিল। গত ৬ নভেম্বর সনুর ছোট ভাই সুরুজ তাদের পেয়ারা গাছটি কেটে ফেলে। গাছ কাটাকে কেন্দ্র করে সনু সঙ্গে তার বাবা ও ভাইদের মধ্যে পারিবারিক কলহ শুরু হয়। ওই পারিবাবিক কলহের জেরে গত শনিবার রাত আনুমানিক ৯টার সনুর সঙ্গে তার বাবা ও তিন ভাইয়ের সঙ্গে ঝগড়া হয়।

এক পর্যায়ে তারা ইট দিয়ে সনুর মাথায় ও মুখে সজোরে আঘাত করে। তাকে উদ্ধার করে সৈয়দপুর ১০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত. ঘোষণা করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করেন সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল হাসনাত খান। তিনি বলেন, মামলার প্রধান আসামি ভলুকে গ্রেপ্তার করা হয়েছে। এ মামলার এজাহারভূক্ত অন্য আসামিদেরও গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে।

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
৬৬,২৫২,২৭৩
সুস্থ
৪৫,৮৩১,২২১
মৃত্যু
১,৫২৪,৭৮৬
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত- বাংলার আলো বিডি
themesba-lates1749691102