মঙ্গলবার, ১৯ জানুয়ারী ২০২১, ০৮:১৬ পূর্বাহ্ন

সীমাহীন লজ্জাহীন বর্তমান এই নির্বাচন কমিশন-ঠাকুরগাঁওয়ে মির্জা ফখরুল

সোহেল তানভীর, স্টাফ রিপোর্টার
  • হালনাগাদ সময় : শনিবার, ২৬ ডিসেম্বর, ২০২০
  • ৫২ বার

প্রথম ধাপের পৌরসভা নির্বাচন সম্পর্কে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আমরা ইভিএম সম্পর্কে আগেও বলেছি এখনো বলছি, আমরা ইভিএম কে কখনই গ্রহণ করিনি। ইভিএম আমাদের দেশের মানুষের জন্য উপযোগি নয়। শুধু আমাদের নয় পৃথিবীর বেশিরভাগ দেশই এখন ইভিএমকে পরিত্যাগ করছে। এখানে ন্যুনতম যে সিকিউরিটির ব্যাপার আছে ইভিএম মেশিনে ভোট দেওয়ার পরে একটি রিসিপ্ট দেওয়া হয় কিন্তু সেটা পর্যন্ত এরা দেয় না। সীমাহীন একটা লজ্জাহীন, শরমহীন বর্তমান এই নির্বাচন কমিশন যাদের কাছে কোনকিছুই যায় আসে না। শুধুমাত্র তাদের চেয়ার, তাদের চুরি, এগুলো ঠিক থাকলেই হলো। এই অবস্থার প্রেক্ষিতে আমরা কখনই ইভিএমকে সমর্থন করিনি এখনো করছি না।

শনিবার দুপুরে ঠাকুরগাঁওয়ে তার নিজ বাসভবনে সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

গত জাতীয় সংসদ নির্বাচন  সম্পর্কে তিনি আরো বলেন, আমরা আগেও বলেছি এখনো বলছি যে, আমরা ৩০শে ডিসেম্বরকে জনগনের ভোটাধিকারের হত্যা দিবস হিসেবে পালন করছি। এটা শুধু আমরা নয় সারা বাংলাদেশ সহ পৃথিবীর মানুষ সবাই খুব ভাল করেই জানে ২০১৮ সালের ৩০ শে ডিসেম্বর যে জাতীয় সংসদ নির্বাচন হওয়ার কথা ছিল সেটা ৩০শে ডিসেম্বরে হয় নি সেটা ২৯ শে ডিসেম্বর রাতেই হয়ে গেছে।

এই আওয়ামী লীগ পুরো রাষ্ট্রযন্ত্রকে ব্যবহার করে সমস্ত ভোট ডাকাতি করে নিয়ে চলে গেছে। জনগনকে তার ভোটাধিকার থেকে বঞ্চিত করে তাদের যে লক্ষ্য মূলত একদলীয় শাসনব্যবস্থাকে প্রতিষ্ঠিত করা সেই লক্ষ্যেই তারা এগিয়ে চলেছে।

এ সময় উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমান, সাধারণ সম্পাদক মির্জা ফয়সল আমীন সহ অন্যান্যরা।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বিশ্বে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত- বাংলার আলো বিডি
themesba-lates1749691102