সংবাদ শিরোনাম
ঠাকুরগাঁওয়ে ইউপি চেয়ারম্যান আলাল মাষ্টারের কক্ষে তালা !সুবিধাভোগির তালিকা নিয়ে দূর্ণীতির অভিযোগ ! হোম কোয়ারেন্টাইনে থেকেও এলাকার ছিন্নমুল মানুষদের সহায়তার হাত বাড়িয়ে দিলেন এমপি দবিরুল ঠাকুরগাঁওয়ে মাঠে থাকবে সেনাবাহিনী করোনা পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত করোনা জনসচেতনতায় রুহিয়ায় মাঠে নেমেছে প্রগতিশীল সেচ্ছাসেবী সংগঠন | ঠাকুরগাঁওয়ে আব্দুল্লাহ্ আল-ফাত্তা’র অর্থায়নে ৫০০ দরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করোনা সন্দেহে রংপুরে পাঠানো একই পরিবারের পাঁচজন এখন ঠাকুরগাঁওয়ের আইসোলেশন ওয়ার্ডে ঠাকুরগাঁওয়ে পাওয়ারট্রলীর সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ ! করোনা সন্দেহ,বিনা চিকিৎসায় মারা গেলেন মুক্তিযোদ্ধা ইউএনও’র সামনে সাংবাদিকদের পেটালেন পুলিশ! আটোয়ারীতে করোনা ভাইরাস ঠেকাতে সম্মিলিত প্রচেষ্টা

সীমান্তে বিএফএফকে বিজিবির মিষ্টি উপহার

  • প্রকাশিত: সোমবার, ১৬ ডিসেম্বর, ২০১৯
  • ৮ পঠিত:

মহান বিজয় দিবসের আনন্দকে ভাগাভাগি করে নিতে হিলি সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফকে মিষ্টি উপহার দিয়ে শুভেচ্ছা জানিয়েছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

আজ সোমবার সকাল ৯টায় হিলি সীমান্তের চেকপোস্ট গেটের শূন্যরেখায় বিজিবির হিলি আইসিপি ক্যাম্প কমান্ডার সুবেদার আলতাব হোসেন ও বিএসএফের হিলি ক্যাম্প কমান্ডার শ্রী জাগদিস প্রসাদ এর মধ্যে শুভেচ্ছা বিনিময় করা হয়। এ সময় সেখানে বিজিবির হিলি আইসিপি ক্যাম্প নায়েক সুবেদার তবিবুর রহমান, চেকপোস্ট কমান্ডার নায়েক রাকিব হোসেনসহ বিজিবি-বিএসএফ এর সদস্যগণ উপস্থিত ছিলেন।

বিজিবির হিলি আইসিপি ক্যাম্প কমান্ডার সুবেদার আলতাব হোসেন জানান, মহান বিজয় দিবস উপলক্ষ্যে আজ সোমবার বিজিবির পক্ষ থেকে বিএসএফকে ১০ প্যাকেট মিষ্টি উপহার দিয়ে তাদের শুভেচ্ছা জানানো হয়েছে। সীমান্তে সৌহার্দ্য-সম্প্রীতি বজায় রেখে দায়িত্ব পালনের লক্ষ্যে দুদেশের বিভিন্ন ধর্মীয় ও জাতীয় উৎসবগুলোতে বিজিবি ও বিএসএফ একে অপরকে মিষ্টি ও বিভিন্ন সামগ্রী উপহার দিয়ে শুভেচ্ছা জানায়। এতে করে সীমান্তে দায়িত্ব পালনরত দুই বাহিনীর মাঝে বিরাজমান সুসম্পর্ক আরো সুদৃঢ় হবে বলে তিনি মনে করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর :

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
৪৯
সুস্থ
১৯
মৃত্যু

বিশ্বে

আক্রান্ত
৭৫২,৮৩০
সুস্থ
১৫৮,৭১৪
মৃত্যু
৩৬,২৩০
২০১৮-২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত বাংলার আলো বিডি  
Design & Developed By NewsTheme.Com