মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ১২:২১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ঠাকুরগাঁওয়ে বঙ্গমাতার জন্মবার্ষিকী পালন ঠাকুরগাঁওয়ে নির্বাচনী সহিংসতা, গ্রেফতার আতঙ্কে বন্ধ ব্যবসা প্রতিষ্ঠান ঠাকুরগাঁওয়ে মহানবী (সাঃ)’কে নিয়ে কটুক্তি করায় আটক এক  ঠাকুরগাঁওয়ে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর বৃক্ষরোপণ অভিযান ঠাকুরগাঁওয়ে পশুর হাট গুলোতে অতিরিক্ত টাকা আদায়ের অভিযোগ রাণীশংকৈলে বঙ্গবন্ধুর প্রতিকৃতিত্বে পুষ্পমাল্য অর্পণ ঠাকুরগাঁও আঞ্চলিক পাসপোর্ট অফিসে ভোগান্তি নবাগত ওসির সাথে ঠাকুরগাঁও রিপোর্টার্স ইউনিটির সাংবাদকর্মীদের মতবিনিময়  ঠাকুরগাঁওয়ে চাইনিজ রেষ্টুরেন্ট মালিক সমিতির কমিটি গঠন ঠাকুরগাঁওয়ে ট্রাক ট্যাংকলরি কভার ভ্যান শ্রমিক দলের কমিটি ঘোষণা

সিঙ্গারা কিনতে এসে ধর্ষণের শিকার শিশু

ডেস্ক রিপোর্ট
  • হালনাগাদ সময় : রবিবার, ১৩ ডিসেম্বর, ২০২০
  • ৪০৪ বার

নোয়াখালীর সেনবাগের কাবিলপুর ইউনিয়নের উত্তর সাহাপুর গ্রামের নানার বাড়িতে বেড়াতে এসে এক শিশু যৌন নির্যাতনের শিকার হয়েছে।

এ ঘটনায় ওই শিশুর মায়ের অভিযোগের ভিত্তিতে শনিবার (১২ ডিসেম্বর) রাতে অভিযুক্ত মো. হারুনুর রশিদকে (৩৮) গ্রেফতার করে সেনবাগ থানা পুলিশ।রোববার (১৩ ডিসেম্বর) দুপুর ১টার দিকে তাকে গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। হারুন উপজেলার উত্তর সাহাপুর গ্রামের বারিক মাস্টারের ছেলে ও স্থানীয় একটি চা দোকানের মালিক।

স্থানীয় সূত্রে জানা যায়, শিশুটি কয়েক দিন আগে মায়ের সঙ্গে বেরাতে নানার বাড়ি আসে এবং শনিবার দুপুরে শিশুটি হারুনের দোকানে সিঙ্গারা কিনতে গেলে সেখানে সে যৌন নির্যাতনের শিকার হয়।

এসময় শিশুটির চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে তাকে উদ্ধার করে সেনবাগ সরকারি হাসপাতালে ভর্তি করে। পরে শিশুটির মা ৯৯৯ এ কল করে অভিযোগ জানালে পুলিশ বিকেলে হারুনকে গ্রেফতার করে।

সেনবাগ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আবদুল বাতেন মৃধা ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন, ভুক্তভোগীর মা মামলা করার পর অভিযুক্ত যুবককে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরো খবর
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত- বাংলার আলো বিডি
themesba-lates1749691102