বৃহস্পতিবার, ১৩ অগাস্ট ২০২০, ১০:২২ অপরাহ্ন

সালমান খানের বাড়ি উড়িয়ে দেওয়ার হুমকি! কিশোর আটক

সংবাদদাতার নাম
  • হালনাগাদ সময় : সোমবার, ১৬ ডিসেম্বর, ২০১৯
  • ৭৪ বার

বলিউড অভিনেতা সালমান খানের বাড়ি উড়িয়ে দেওয়ার হুমকি দিয়েছে এক ভারতীয় কিশোর। ১৬ বছর বয়সী ওই কিশোর ইমেইলের মাধ্যমে এমন হুমকি দেয় বলে জানিয়েছে একাধিক ভারতীয় গণমাধ্যম।

দেশটির পুলিশ জানিয়েছে, হুমকিদাতা কিশোর উত্তরপ্রদেশের গাজিয়াবাদের বাসিন্দা। এ অভিযোগে ইতোমধ্যে তাকে আটক করা হয়েছে।

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, গত ৪ ডিসেম্বর ওই কিশোর মুম্বাই পুলিশকেও মেইলটি পাঠিয়েছিল। ইমেইলে সে লিখেছিলো, মেইল পাঠানোর ঘণ্টা দুয়েকের মধ্যেই সালমান খানের গ্যালাক্সি অ্যাপার্টমেন্ট বিস্ফোরণে উড়ে যাবে। পারলে থামান। এমন বার্তার পর স্বাভাবিকভাবেই উত্তেজনা ছড়িয়ে পড়ে।

স্থানীয় পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা ড. মনোজ কুমার শর্মাসহ পুলিশের একটি দল ও বম্ব স্কোয়াড দ্রুত সালমানের বান্দ্রার বাড়িতে পৌঁছায়। সেসময় সালমান বাড়িতে না ছিলেন না। তল্লাশির জন্য বাড়ি থেকে বের করে দেওয়া হয় তার বাবা সেলিম খান, মা সালমা খান, বোন অর্পিতাসহ ভাইজানের পুরো পরিবারকে। কিন্তু দীর্ঘ চার ঘণ্টা তল্লাশির পরেও তেমন কিছুই উদ্ধার করা যায়নি।

ভারতীয় পুলিশের এক কর্মকর্তা বলেন, ‘‘প্রায় তিন-চার ঘণ্টা ধরে আমরা অ্যাপার্টমেন্টের প্রতিটি কোণ খুঁজেছি। তল্লাশি শেষ হলে সালমান খানের পরিবারকে ঘরে ঢুকতে দেওয়া হয়।”

পুলিশ জানিয়েছে, বোমার হুমকি সম্পূর্ণ ভুয়া ছিল। ইমেইলের সূত্র ধরে গাজিয়াবাদ থেকে আটক করা হয় অভিযুক্ত কিশোরকে। পরে তাকে আদালতে তোলা হয়।

অভিযুক্তের ভাইয়ের সঙ্গে কথা বলার পর ফাইনাল রিপোর্ট জমা দেওয়া হয় জুভেনাইল (কিশোর) আদালতে। এরপর শর্তসাপেক্ষে তাকে কিশোরকে ছেড়ে দেওয়ার নির্দেশ দেওয়া হয়।

উল্লেখ্য, চলতি বছরের সেপ্টেম্বর মাসে কৃষ্ণসার হরিণ হত্যা মামলার শুনানির আগে ফেসবুকে খুনের হুমকি দেওয়া হয়েছিল সালমান খানকে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত- বাংলার আলো বিডি
themesba-lates1749691102
error: Content is protected !!