শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ০৮:৪৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
মেয়র জাহাঙ্গীরের বিরুদ্ধে পঞ্চগড়ে মামলা বাংলাদেশ উন্নয়নের বিষে লাল হয়ে গেছে; রুমিন ফারহানা খালেদা জিয়ার সুচিকিৎসার জন্য বিদেশে প্রেরণের দাবিতে যুবদলের বিক্ষোভ উলিপুরে শিক্ষকের বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগ, তদন্তে দুদক ঠাকুরগাঁওয়ে স্বতন্ত্র প্রার্থীর শাড়ি লুঙ্গি বিতরণ, বাধাঁ দেওয়ায় ইউপি সদস্য লাঞ্ছিত ঠাকুরগাঁওয়ে বিএনপির রোমান বাদশা এবার নৌকার মাঝি! নৌকা প্রতিক পেয়ে জাতির পিতার প্রতিকৃতিতে শ্রদ্ধা জানালো চেয়ারম্যান মুকুল ২৩ ডিসেম্বরে হচ্ছে না চতুর্থ ধাপের ইউপি নির্বাচন শেষ মুহূর্তে নির্বাচনী প্রচারণায় ব্যস্ত স্বতন্ত্রপ্রার্থী বকুল কাল থেকে সিলেটে অনির্দিষ্টকালের জন্য পরিবহন ধর্মঘট

শেষ মুহূর্তে নির্বাচনী প্রচারণায় ব্যস্ত স্বতন্ত্রপ্রার্থী বকুল

ঠাকুরগাঁও প্রতিনিধি
  • হালনাগাদ সময় : রবিবার, ২১ নভেম্বর, ২০২১
  • ৬১ বার

আসছে আগামী ২৮ নভেম্বর অনুষ্ঠিত হতে যাচ্ছে তৃতীয় ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচন শেষ মুহূর্তে চলছে নির্বাচনী প্রচারণা অন্যান্য প্রার্থীদের মতো ব্যস্ত সময় পার করছেন ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলার ২ নং কোষারানীগঞ্জ ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী বকুল কুমার রায় তিনি চশমা প্রতীক নিয়ে নির্বাচন করছেন সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত ভোটারদের ঘরে ঘরে যাচ্ছেন ও গণসংযোগ চালাচ্ছেন।

ইউনিয়নের বিভিন্ন স্থানে সাধারণ মানুষেরা জানায় বকুল চন্দ্র রায় একজন আদর্শ বান তরুণ প্রজন্মের নেতা । তার পিতা স্বর্গীয় গোবিন্দ প্রসাদ রায় ২ নং কোষারানীগঞ্জ ইউনিয়নের দুইবার চেয়ারম্যান ছিলেন।

বকুল চন্দ্র রায় তার পিতার আদর্শ ধরে রাখতে ইউনিয়ন বাসীর ব্যাপক সমর্থনে সাধারণ মানুষের কথা ভেবে মাঠ পর্যায়ে শক্তভাবে অবস্থান করে নির্বাচনের প্রচারণা চালিয়ে যাচ্ছেন।

আমরা সাধারন মানুষ তার পাশে রয়েছি আশা করি সে নির্বাচনে বিজয়ী হলে তার পিতার মতো আমাদের পাশেও ঠিক একই ভাবে দাঁড়াবেন।

এদিকে ইউনিয়নের বয়স্ক নারী-পুরুষেরা বলছেন প্রশংসায় ভাসছে বকুল আমরা একটি শান্তিপূর্ণ নির্বাচন চাই উৎসবমুখর পরিবেশে নির্বাচন হবে।

আমরা শান্তিপূর্ণভাবে যেন ভোট দিতে পারি সেই আশা নির্বাচন কমিশন ও প্রশাসনের প্রতি। নতুন ভোটাররাও ভোটের দিনের অপেক্ষায় রয়েছে তার নিজের প্রার্থীকে ভোট দিয়ে জয়যুক্ত করবে এমনটাই আশা তাদের।

স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী বকুল গণমাধ্যমকর্মীদের জানান আমি আমার বাবার আদর্শ নিয়ে সাধারণ মানুষের কথা ভেবে নির্বাচনে অংশগ্রহণ করেছি।

আমি চশমা প্রতীক নিয়ে নির্বাচন করছি ইউনিয়নের সাধারন মানুষেরা আমার পাশে রয়েছে আশা করি ২৮ নভেম্বর ইউনিয়ন পরিষদ নির্বাচন এ নির্বাচনে বিপুল ভোটে জয়ী হব। ইউনিয়নের অসহায় মানুষগুলোর সুখে-দুখে পাশে থাকবো আমার বাবার আদর্শ ধরে রাখবো আমি নির্বাচনে জয়ী হলে একটি মডেল ইউনিয়ন গড়ে তুলবো।

বকুল আরো বলেন নির্বাচন চলাকালীন সময়ে একটি মহল আমাকে বিভিন্নভাবে ভয়ভীতি দেখাচ্ছে কিন্তু কেন? আমিতো কারো কোন ক্ষতি করিনি। তারপরও সাধারণ মানুষের কথা ভেবে মাঠ পর্যায়ে এখন পর্যন্ত শেষ মুহূর্তের নির্বাচনী প্রচারণা চালিয়ে যাচ্ছি আশা করছি নির্বাচন কমিশন এবং প্রশাসন আমাকে সহযোগিতা করবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত- বাংলার আলো বিডি
themesba-lates1749691102