মঙ্গলবার, ১১ মে ২০২১, ০৪:৫৬ পূর্বাহ্ন

শুধু টাকার দিকে মনোযোগী নন মেসি, চাই অন্য কিছু!

ডেস্ক রিপোর্ট
  • হালনাগাদ সময় : বৃহস্পতিবার, ১৭ ডিসেম্বর, ২০২০
  • ৯০ বার

নতুন মৌসুম প্রায় মাঝামাঝি সময়ে চলে এলেও, বার্সেলোনার সঙ্গে নতুন চুক্তি সাক্ষর করেননি দলের সবচেয়ে বড় তারকা লিওনেল মেসি। শুধু তাই নয়, একপ্রকার বলেই দিয়েছেন আগামী মৌসুমে আর বার্সেলোনায় থাকছেন না তিনি। মেসির নতুন ক্লাব হিসেবে ম্যানচেস্টার সিটি ও প্যারিস সেইন্ট জার্মেইর নাম শোনা যাচ্ছে জোরেশোরে।

তবে বার্সেলোনার প্রেসিডেন্ট পদপ্রার্থী হোয়ান লাপোর্তের বিশ্বাস, বার্সেলোনায়ই থাকতে চান মেসি এবং এখানেই থাকবেন তিনি। কিন্তু এক্ষেত্রে টাকা বা পারিশ্রমিকের অঙ্ক নয়, বরং নির্দিষ্ট একটা পরিকল্পনা দিতে হবে মেসিকে। যাতে করে উয়েফা চ্যাম্পিয়নস লিগের শিরোপা জিততে পারে বার্সেলোনা।

২০০৩ থেকে ২০১০ পর্যন্ত সময়ের বার্সেলোনার প্রেসিডেন্ট ছিলেন লাপোর্তে। ক্লাবের মেসির ক্যারিয়ারের শুরু এবং উত্থানের গল্পটা চোখের সামনেই দেখেছেন তিনি। এ কারণে তার বিশ্বাস, বার্সেলোনা ছাড়ার তেমন বিশেষ ইচ্ছে নেই মেসির। নির্দিষ্ট কোনও পরিকল্পনা জানানো মেসি ক্লাবে থেকে যাবেন, এমনটাই মনে করেন লাপোর্তে।

মেসির ক্লাব ছাড়ার খবরে গুঞ্জন শোনা গিয়েছিল, প্রয়োজন ৭০০ মিলিয়ন ইউরো খরচ করেই তাকে দলে নেবে ম্যান সিটি। এটি সত্য হলে, শুধু টাকার পরিমাণ বাড়িয়ে যে মেসিকে ক্লাবে আটকে রাখা যাবে না, সেটি বেশ ভালোভাবেই জানেন লাপোর্তে। তবে তিনি মনেপ্রাণে বিশ্বাস করেন যে, শুধুমাত্র টাকার দিকেই চেয়ে নেই মেসি।

রেডিও মার্কাকে লাপোর্তে বলেছেন, ‘আমরা আমাদের সর্বোচ্চ চেষ্টা করব মেসিকে ক্লাবে রাখতে। মেসি কখনও শুধুমাত্র টাকার ব্যাপারে চিন্তা করে না। আমরা হয়তো তাকে ভালো অর্থনৈতিক প্রস্তাব দিতে পারব। কিন্তু অন্য ক্লাবগুলো যে প্রস্তাব দেবে, তার ধারেকাছেও যেতে পারব না।’

তিনি আরও যোগ করেন, ‘মেসির সঙ্গে আমার বেশ ভাল সম্পর্ক। সে বার্সেলোনাকে চায়। আমি যতদূর বুঝতে পারছি, সে নতুন প্রেসিডেন্টের কাছ থেকে কোনো প্রস্তাব আশা করছে। এটা মূলত হতে পারে, চ্যাম্পিয়নস লিগ জেতার মতো একটা শক্তিশালী স্কোয়াড দেয়ার প্রস্তাব। আমি এই প্রস্তাব দিলে অবশ্যই পূরণ করব। সেজন্য আগে অবশ্য প্রেসিডেন্ট হতে হবে।’

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত- বাংলার আলো বিডি
themesba-lates1749691102