মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ১১:১১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ঠাকুরগাঁওয়ে বঙ্গমাতার জন্মবার্ষিকী পালন ঠাকুরগাঁওয়ে নির্বাচনী সহিংসতা, গ্রেফতার আতঙ্কে বন্ধ ব্যবসা প্রতিষ্ঠান ঠাকুরগাঁওয়ে মহানবী (সাঃ)’কে নিয়ে কটুক্তি করায় আটক এক  ঠাকুরগাঁওয়ে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর বৃক্ষরোপণ অভিযান ঠাকুরগাঁওয়ে পশুর হাট গুলোতে অতিরিক্ত টাকা আদায়ের অভিযোগ রাণীশংকৈলে বঙ্গবন্ধুর প্রতিকৃতিত্বে পুষ্পমাল্য অর্পণ ঠাকুরগাঁও আঞ্চলিক পাসপোর্ট অফিসে ভোগান্তি নবাগত ওসির সাথে ঠাকুরগাঁও রিপোর্টার্স ইউনিটির সাংবাদকর্মীদের মতবিনিময়  ঠাকুরগাঁওয়ে চাইনিজ রেষ্টুরেন্ট মালিক সমিতির কমিটি গঠন ঠাকুরগাঁওয়ে ট্রাক ট্যাংকলরি কভার ভ্যান শ্রমিক দলের কমিটি ঘোষণা

শাহরুখ খানের বাড়ি বোমা মেরে উড়িয়ে দেওয়ার হুমকি

ডেস্ক রিপোর্ট
  • হালনাগাদ সময় : মঙ্গলবার, ১১ জানুয়ারী, ২০২২
  • ১১৭ বার

বোমা দিয়ে শাহরুখ খানের বাড়ি উড়িয়ে দেওয়া হবে— টেলিফোনের মাধ্যমে এমন হুমকির খবর পেয়েছিল ভারতের মহারাষ্ট্র পুলিশ। কে, কেন এমন ফোন করলেন—সেই প্রশ্নের উত্তর পাওয়া গেছে।

 

ভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, শাহরুখ খানের বাড়ি উড়িয়ে দেওয়ার হুমকি দেওয়ার অভিযোগে মধ্যপ্রদেশ থেকে এক যুবককে গ্রেপ্তার করা হয়েছে।

 

গ্রেপ্তারকৃত যুবকের নাম জিতেশ ঠাকুর। মধ্যপ্রদেশের জবলপুর এলাকার বাসিন্দা তিনি। অভিযোগ, গত ৬ জানুয়ারি মহারাষ্ট্র পুলিশের কন্ট্রোলরুমে ফোন করেন জিতেশ। জানান, মুম্বাইয়ের বেশ কয়েকটি জায়গায় বোমা বিস্ফোরণ করানো হবে। এর তালিকায় রয়েছে শাহরুখ খানের সাধের বাড়ি ‘মান্নাত’। বোমা দিয়ে মান্নাত উড়িয়ে দেওয়ার হুমকি দেন জিতেশ।

 

ফোনে জিতেশের হুমকি পেয়েই তৎপর হয় মহারাষ্ট্র পুলিশ। খোঁজ নিয়ে দেখা যায়, ফোনটি মধ্যপ্রদেশের জবলপুর থেকে এসেছে। প্রায় সঙ্গে সঙ্গে জবলপুর পুলিশকে খবর দেওয়া হয়। একটু খোঁজখবর নিতেই জিতেশের পরিচয় জানতে পারে পুলিশ। জানা যায়, এমন কাজ আগেও করেছেন জিতেশ।

 

কিন্তু কেন এভাবে ফোনে হুমকি দেন জিতেশ? জানা গেছে, স্ত্রীর সঙ্গে প্রায়ই অশান্তি হয় তার। তার জেরেই মদ্যপান করে এমন কাণ্ড ঘটান তিনি। এর আগে একাধিকবার মধ্যপ্রদেশ সরকারের কন্ট্রোলরুমে ফোন করে হুমকি দিয়েছেন। এবার মদ্যপ অবস্থায়ই মহারাষ্ট্র পুলিশের কন্ট্রোলরুমে ফোন করেন। এ ঘটনার সঙ্গে নাশকতার কোনো যোগ নেই বলেই আপাতত পুলিশের ধারণা।

 

গ্রেপ্তার জিতেশকে পুলিশের হেফাজতে রাখা হয়েছে। খুব শিগগিরই আদালতে তোলা হবে তাকে। মহারাষ্ট্র পুলিশ ইতোমধ্যেই মধ্যপ্রদেশ পুলিশের সঙ্গে এ বিষয়ে কথা বলেছে। শোনা গেছে, প্রয়োজনে মহারাষ্ট্র পুলিশের একটি টিম জিতেশকে জিজ্ঞাসাবাদ করতে পারে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরো খবর
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত- বাংলার আলো বিডি
themesba-lates1749691102