বুধবার, ২৭ জানুয়ারী ২০২১, ০১:০৯ পূর্বাহ্ন

ঠাকুরগাঁও বাসিকে রাতভর পাহাড়া দিয়ে করোনা ঝুঁকির হাত থেকে রক্ষা করলেন ওসি

সংবাদদাতার নাম
  • হালনাগাদ সময় : বৃহস্পতিবার, ৯ এপ্রিল, ২০২০
  • ৫৪ বার

ঠাকুরগাঁও প্রতিনিধি : সারা রাত জেগে ঠাকুরগাঁওয়ের প্রবেশদার ২৯ মাইল নামক এলাকায় তল্লাশী চৌকি বসিয়ে একে একে যাত্রী বোঝাই ১৫টি বাস, ট্রাক, মাইক্রো, এ্যাম্বুলেন্স ও কাভার্ড ভ্যান আটক করেছেন ঠাকুরগাঁও সদর থানার অফিসার ইনচার্জ তানভীরুল ইসলাম ও পুলিশ পরিদর্শক (তদন্ত) গোলাম মর্তুজা।

গতকাল রাতের আঁধারে নারায়ণগঞ্জ থেকে আসা রুপা নামে একটি যাত্রীবাহি বাস ঠাকুরগাঁওয়ের নেকমরদে প্রবেশ করেছে এমন খবর ছড়িয়ে পড়লে ঠাকুরগাঁওবাসির নিরাপত্তার বিষয়টি মাথায় রেখে ৮ এপ্রিল রাতভর এ অভিযান পরিচালনা করেন সদর থানার ওসির নেতৃত্বে গঠিত একটি চৌকষ টিম।

আজ বৃহস্পতিবার সকাল ১০টায় বিষয়টি নিশ্চিত করেন সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) তানভীরুল ইসলাম।

তিনি জানান, ঠাকুরগাঁওয়ে এখন পর্যন্ত করোনা ভাইরাসের কোন সংক্রমণ ঘটেনি। কাজেই ঠাকুরগাঁওয়ে যারা অবস্থান করছে তারা নিরাপদ। কিন্তু রাতের আঁধারে যদি অন্য কোন সংক্রমিত জেলা থেকে কেউ প্রবেশ করে তাহলে ঠাকুরগাঁও বাসির জন্য তা কাল হয়ে দাড়াবে। ঠাকুরগাঁও বাসির নিরাপত্তা নিশ্চিত করতে সারারাত ঠাকুরগাঁওয়ের প্রবেশদার ২৯ মাইলে পাহাড়া বসিয়ে যাত্রীসহ ১৫ টি যানবাহন আটক করা হয়।

তিনি আরও জানান, এসব যানবাহনের যাত্রীদের প্রথমে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে নেওয়া হয়। সেখানে তাদের প্রাথমিক চেকআপ করিয়ে সদর উজেলা নির্বাহী অফিসারের নির্দেশে ১০০জন যাত্রীকে যুব উন্নয়ন অধিদপ্তরের প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে রাখা হয়।

এছাড়াও এসময় ভ্রাম্যমাণ আদালত সরকারি আদেশ অমান্য করে অবৈধভাবে গণপরিবহন চালু রাখায় প্রত্যেকটি যানবাহনকে পাঁচ হাজার টাকা করে জরিমানা প্রদান করেন বরেও জানান তিনি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বিশ্বে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত- বাংলার আলো বিডি
themesba-lates1749691102