বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ০৬:২৪ পূর্বাহ্ন

রাণীশংকৈলে ২য় দফায় ২৯৬ গৃহহীনকে জমি ও ঘর হস্তান্তর 

রানীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি
  • হালনাগাদ সময় : রবিবার, ২০ জুন, ২০২১
  • ১৩ বার

ঠাকুরগাঁওয়ের রানীশংকৈলে রবিবার (২০জুন) সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে মুজিববর্ষে ভুমিহীন ও গৃহহীন পরিবার কে দ্বিতীর ধাপে জমি ও গৃহ প্রদান কার্যক্রমের শুভ উদ্ভোধন করেছেন মাননীয় প্রধানমন্ত্রী ভিডিও কনফারেন্সের মাধ্যমে।

উপজেলা সহকারী ভূমি কমিশনার ও (ভারপ্রাপ্ত নির্বাহী অফিসার) প্রীতম সাহা’র সভাপতিত্বে ও উপ-সহকারী কৃষি অফিসার সাদেকুল ইসলামের সঞ্চলনায় ভুমিহীন ও গৃহহীন পরিবারে ঘর প্রদান অনুষ্ঠানে অপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) কামরুন নাহার।

বিশেষ অতিথি হিসেবে ছিলেন ঠাকুরগাঁও-৩ সাবেক সংসদ সদস্য ইয়াসিন আলী, পৌর মেয়র আলহাজ্ব মোস্তাফিজুর রহমান মোস্তাক , মহিলা ভাইস চেয়ারম্যান শেফালী বেগম, কৃষি কর্মকর্তা সঞ্জয় দেবনাথ, থানা পরিদর্শক (ওসি) এস এম জাহিদ ইকবাল উপজেলা আ,লীগের সভাপতি অধ্যক্ষ সইদুল হক, স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডাঃ আব্দুস সামাদ চৌধুরী, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক তাজউদ্দীন আহমেদ,মহিলা সম্পাদিকা ফরিদা ইয়াসমিন, পৌর আ’লীগ সভাপতি জাহাঙ্গীর আলম সরকার, বীর মুক্তিযোদ্ধা হবিবুর রহমান প্রমূখ।

আজ মাননীয় প্রধানমন্ত্রীর শুভেচ্ছা বক্তব্যের মাধ্যমে সারাদেশে ৫৩ হাজার ৩শত ৪০টি আশ্রয়ণ প্রকল্পের ঘর ভূমিহীনদের কাছে হস্তান্তর করেন।

এরই অংশ হিসেবে রাণীশংকৈল উপজেলাতেও ২৯৬টি ঘর ও জমি কাগজপত্র সহ উপকার ভোগীদের হাতে তুলে দেন স্থানীয় প্রশাসন।

নতুন ঘর পেয়ে ভূমিহীন পরিবারগুলো তাদের আনন্দের কথা ব্যক্ত করেন সেই সাথে মাননীয় প্রধানমন্ত্রী শেখহাসিনার জন্য সকলেই দোয়া কামনা করেন।

আজ রাণীশংকৈল উপজেলায় ৮ টি ইউনিয়নের দ্বিতীর পর্যায়ে ২৯৬টি নতুন ঘর ও জমির দলিল বুঝে দেওয়া হয় উপকার ভোগীদের হাতে।

এরমধ্য ধর্মগড় কাশিপুর ইউনিয়নে ৩৪টি, নেকমরদ ও রাতোরে ৪৬টি, হোসেনগাঁও ও নন্দুয়ার ৯৩ টি, লেহেম্বায় ২৩টি ও বাচোর ইউনিয়নে ১০০টি ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত- বাংলার আলো বিডি
themesba-lates1749691102