শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ১০:২৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ঠাকুরগাঁওয়ে যাত্রা শুরু করল অনলাইন ভিত্তিক খাবার সরবরাহকারী প্রতিষ্ঠান ‘ফুডপ্যান্ডা’ ঠাকুরগাঁওয়ে দুর্গাপূজা উপলক্ষে মির্জা ফয়সাল আমিনের এর পক্ষ থেকে আর্থিক অনুদান মহাষষ্ঠীর মধ্য দিয়ে দুর্গাপূজোর মূল আনুষ্ঠানিকতা শুরু ঠাকুরগাঁওয়ে সংঘর্ষ এড়াতে দুর্গা মন্দিরে ১৪৪ ধারা জারি ডিবির অভিযানে ১৫০ বোতল ফেন্সিডিলসহ ঠাকুরগাঁওয়ে নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার ঠাকুরগাঁওয়ে পুকুর থেকে শিশুর মরদেহ উদ্ধার! ঠাকুরগাঁওয়ে করোনার কারণে কর্মহীন হয়ে পড়া দরিদ্রদের মাঝে গরুর বাছুর বিতরণ ঠাকুরগাঁওয়ে মায়ের কবরে ছেলের লাশ উদ্ধার মামলায় গ্রেফতার ২ অভিনন্দন মোখলেছুর রহমান খান ভাসানী ডিআইজি হাবিবুর রহমান ও এএসপি এনায়েত করিমের যৌথ প্রচেষ্টায় কবরস্থান পেলো বেদে সম্প্রদায়

রাণীশংকৈলে নন এমপিও শিক্ষক- কর্মচারীদের মাঝে প্রণোদনা বিতরণ

রাণীশংকৈল,( ঠাকুরগাঁও) প্রতিনিধিঃ
  • হালনাগাদ সময় : মঙ্গলবার, ৮ সেপ্টেম্বর, ২০২০
  • ৩১ বার
দেশব্যাপী করোনা ভাইরাসের প্রার্দুভাবের কারণে ক্ষতিগ্রস্ত নন এমপিও শিক্ষক কর্মচারীদের প্রধানমন্ত্রী বিশেষ প্রণোদনা দিচ্ছেন।
এরই অংশ হিসাবে ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলা প্রশাসনের আয়োজনে এ প্রনোদনা বিতরণ করা হয়েছে।
৭ সেপ্টেম্বর সোমবার দুপুরে  উপজেলা পরিষদ হলরুম চত্বরে সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে এই প্রনোদনা দেয়া হয়। উপজেলায় কর্মরত ২২০ জন এবতেদায়ী, দাখিল মাদ্রাসা, দাখিল ভোকেশনাল, এস এস সি ভোকেশনাল, বি এম কলেজ, কৃষি ডিপ্লোমা কলেজ ও পলিটেকনিক শিক্ষক কর্মচারীদের প্রদেয় অনুদানের নগদ অর্থ বিতরণ করা হয়েছে।
এদের মধ্যে শিক্ষক প্রতি ৫ হাজার টাকা হারে ও কর্মচারীদের আড়াই হাজার টাকা করে মোট ৮লক্ষ ৮৭হাজার ৫০০টাকা বিতরণ করা হয়। এ বিতরণ কার্যক্রমে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না, উপজেলা নির্বিহী অফিসার মৌসুমী আফরিদা, মাধ্যমিক শিক্ষা অফিসার আলী শাহারিয়ার, সহকারি মাধ্যমিক শিক্ষা অফিসার বেল্লাল সরকার, একাডেমিক সুপারভাইজার ওবাইদুর রহমান, উপজেলা শিক্ষক সমিতির সভাপতি- সম্পাদক প্রমুখ।
উপজেলার এসব শিক্ষা প্রতিষ্ঠানে কর্মরত নন- এমপিও শিক্ষক কর্মচারীগণ প্রণোদনার টাকা হাতে পেয়ে প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানান এবং কৃতজ্ঞতা প্রকাশ করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
৪৫,৬০৪,৬১৫
সুস্থ
৩৩,০৮৮,৪৬৩
মৃত্যু
১,১৮৯,৬১০
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত- বাংলার আলো বিডি
themesba-lates1749691102