মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ০৮:০২ অপরাহ্ন

রাজধানীতে বিভিন্ন স্থানে দুর্বৃত্তের আগুনে পুড়ল ৯ বাস

সংবাদদাতার নাম
  • হালনাগাদ সময় : বৃহস্পতিবার, ১২ নভেম্বর, ২০২০
  • ১৬ বার

রাজধানীর বিভিন্ন স্থানে আজ বৃহস্পতিবার অন্তত ৯টি বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। এদিন বেলা সাড়ে ১২টা থেকে বিকাল ৫টার মধ্যে এসব ঘটনা ঘটে।

সর্বশেষ বিকাল ৪টা ৩২ মিনিটে রাজধানীর প্রগতি সরণির বারিধারা এলাকায় ভিক্টর পরিবহনের একটি বাসে আগুন দেওয়া হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিস কর্মীরা এসে আগুন নেভান।

ঢাকা মহানগর পুলিশের উপ কমিশনার (মিডিয়া) ওয়ালিদ হোসেন বলেন, বৃহস্পতিবার বেলা ১২টা থেকে বিকাল সাড়ে ৫টার মধ্যে এসব ঘটনা ঘটে। কয়েকটি জায়গায় যাত্রী বেশে বাসে উঠে আগুন লাগিয়ে দেওয়া হয়েছে। আমরা সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করেছি। এর সাথে সরাসরি কারা জড়িত, কারা পরোক্ষভাবে এই নাশকতার কাজে মদদ দিয়েছে, তাদের ব্যাপারে তদন্ত চলছে।

ফায়ার সার্ভিস নিয়ন্ত্রণ কক্ষের কর্মকর্তা রাসেল শিকদার বলেন, খবর পেয়ে আমাদের কর্মীরা গিয়ে আগুন নিভিয়েছেন। কেউ হতাহত হননি।

এদিন বেলা ১টার দিকে মতিঝিলে মধুমিতা হলের পেছনে রাখা অগ্রণী ব্যাংকের একটি স্টাফ বাস পুড়িয়ে দেওয়া হয়। বেলা দেড়টার আগে আগে গুলিস্থানের রমনা হোটেলের সামনে ভিক্টর ক্লাসিকের একটি গাড়ি পুড়িয়ে দেওয়া হয়।

বেলা দেড়টায় শাহবাগে আজিজ সুপার মার্কেটের সামনে দেওয়ান পরিবহনের একটি এবং বেলা ২টার পরপর সচিবালয়ের ৫ নম্বর গেইটের সামনে রজনীগন্ধা পরিবহনের একটি বাসে আগুন দেওয়া হয়।

দুপুর আড়াইটার দিকে বংশাল থানার নয়াবাজার এলাকায় ডিআইটি সুপার মার্কেটের কাছে দিশারী পরিবহনের একটি বাস এবং পৌনে ৩টার দিকে পল্টন ধানাধীন পার্কলিং এ জৈনপুরী পরিবহনের একটি বাস পুড়িয়ে দেওয়া হয়।

এরপর বিকাল ৩টায় মতিঝিলের পূবালী পেট্রোল পাম্পের সামনে বিআরটিসির একটি দোতলা বাস এবং সাড়ে চারটার দিকে ভাটার ধানাধীন কোকাকোলা মোড়ে ভিক্টর পরিবহনের আরও একটি বাসে আগুন দেওয়া হয় বলে পুলিশ উপ কমিশনার ওয়ালিদ হোসেন জানান।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
৬৩,৭২৯,১৮৮
সুস্থ
৪৪,১২৬,০২৯
মৃত্যু
১,৪৭৬,৯০৯
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত- বাংলার আলো বিডি
themesba-lates1749691102