মঙ্গলবার, ১৯ জানুয়ারী ২০২১, ০৮:২৭ পূর্বাহ্ন

যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ায় বন্দুকধারীর গুলিতে নিহত ২

বাংলার আলো ডেস্ক
  • হালনাগাদ সময় : রবিবার, ২৮ জুন, ২০২০
  • ৬২ বার

যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ার রেড ব্লাফে ওয়ালমার্টের বিতরণ কেন্দ্রে সন্ত্রাসীদের গুলিতে দুই জন নিহত হয়েছেন। এতে অন্তত চার জন আহত হয়েছেন। স্থানীয় সময় শনিবার (বাংলাদেশ সময় রোববার রাত ১টায়) বিকেল সাড়ে তিনটায় এ ঘটনা ঘটে। হামলাকারী ও হামলার কারণ এখনও জানা যায়নি। খবর ইউএসএ টুডে ও সিএনএন’র।

রেড ব্লাফ সিটি ব্যবস্থাপক রিক ক্র্যাবট্রি জানান, এক ব্যক্তি গাড়ি নিয়ে বিতরণ কেন্দ্র ভেঙে ভিতরে ঢুকে পড়ে অতর্কিত গুলি চালায়। দেওয়াল ভেঙে গাড়ি ভেতরে ঢুকে পড়ায় সেখানে আগুন ধরে যায়। এ সময় বিতরণ কেন্দ্রটিতে অন্তত ২০০ কর্মী ছিলেন। তিনি বলেন, ‘গুলিবর্ষণকারীও গুলিবিদ্ধ হয়েছে। তাকে হাসপাতালে নেওয়া হয়েছে। আইন প্রয়োগকারীরা ঐ সন্দেহভাজনকে গুলি করেছে কিনা তা পরিষ্কার নয়।’

ডিগনিটি হেলথ নর্থ স্টেটের মিডিয়া রিলেশন ম্যানেজার অ্যালিসন হেনড্রিকসন জানান, ওয়ালমার্টের বিতরণ কেন্দ্র থেকে রেড ব্লাফের এলিজাবেথ কমিউনিটি হাসপাতালে মোট ছয় জনকে আনা হয়েছে, তাদের মধ্যে দুই জন মৃত ও চার জন আহত। হাসপাতালে যাদের আনা হয়েছে তাদের বয়স বা আঘাতের ধরণ সম্পর্কে তিনি কিছু জানাতে পারেননি।

শনিবার রাতে (বাংলাদেশ সময় রোববার রাত) তেহমা কাউন্টি শেরিফ দপ্তরের মুখপাত্র ইভেট বোর্ডেন ফোনে যুক্তরাষ্ট্রের গণমাধ্যম সিএনএনকে জানান, ঐ বিতরণ কেন্দ্র থেকে জরুরি বিভাগে অনেকগুলো কল আসে আর সবগুলো কলেই একজন বন্দুকধারী বেশ কয়েকটি গুলি করেছে বলে জানানো হয়। আইন প্রয়োগকারীরা ইতোমধ্যেই বিশাল ঐ ভবনজুড়ে প্রাথমিক তল্লাশি সম্পন্ন করেছে। এখন তারা আর কোনো আহত বা কোনো সন্দেহভাজন গুলিবর্ষণকারী লুকিয়ে আছে কিনা তার খোঁজে নিবিড় তল্লাশি শুরু করেছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বিশ্বে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত- বাংলার আলো বিডি
themesba-lates1749691102