মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ০৩:১৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ঠাকুরগাঁওয়ে দুর্গাপূজা উপলক্ষে মির্জা ফয়সাল আমিনের এর পক্ষ থেকে আর্থিক অনুদান মহাষষ্ঠীর মধ্য দিয়ে দুর্গাপূজোর মূল আনুষ্ঠানিকতা শুরু ঠাকুরগাঁওয়ে সংঘর্ষ এড়াতে দুর্গা মন্দিরে ১৪৪ ধারা জারি ডিবির অভিযানে ১৫০ বোতল ফেন্সিডিলসহ ঠাকুরগাঁওয়ে নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার ঠাকুরগাঁওয়ে পুকুর থেকে শিশুর মরদেহ উদ্ধার! ঠাকুরগাঁওয়ে করোনার কারণে কর্মহীন হয়ে পড়া দরিদ্রদের মাঝে গরুর বাছুর বিতরণ ঠাকুরগাঁওয়ে মায়ের কবরে ছেলের লাশ উদ্ধার মামলায় গ্রেফতার ২ অভিনন্দন মোখলেছুর রহমান খান ভাসানী ডিআইজি হাবিবুর রহমান ও এএসপি এনায়েত করিমের যৌথ প্রচেষ্টায় কবরস্থান পেলো বেদে সম্প্রদায় ঠাকুরগাঁওয়ে ৭ দফা দাবিতে স্বতন্ত্র ইবতেদায়ী মাদ্রাসা শিক্ষক সমিতির মানববন্ধন

যারা গুম করেছে একদিন ফাঁসির কাষ্ঠে ঝুলানো হবে, বললেন ইশরাক

নিজস্ব প্রতিবেদক
  • হালনাগাদ সময় : সোমবার, ৩১ আগস্ট, ২০২০
  • ৫০ বার
যারা গুম করেছে একদিন ফাঁসির কাষ্ঠে ঝুলানো হবে, বললেন ইশরাক

বিএনপির প্রয়াত ভাইস চেয়ারম্যান সাদেক হোসেন খোকার ছেলে ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন বলেছেন, অচিরেই জনগণের সরকার প্রতিষ্ঠিত করে সকল গুমকৃত নেতাকর্মীদের খুঁজে বের করার উদ্যোগ নেয়া হবে।

আর যারা নিখোঁজ নেতাদের বিষয়ে যারা অপরাধী তাদেরকে বিচারের মাধ্যমে ফাঁসির কাষ্ঠে ঝুলানো হবে।

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে ‘আন্তর্জাতিক গুম দিবস’ উপলক্ষে রোববার ঢাকা দক্ষিণ বিএনপি ও অঙ্গ- সহযোগী সংগঠনের গুম হওয়া সাত নেতাকর্মীর বাসায় গিয়ে এ কথা বলেন ইঞ্জিনিয়ার ইশরাক।

ইশরাক বলেন, অবৈধভাবে ক্ষমতাসীন এ সরকারের প্রত্যক্ষ মদদে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী বিএনপির বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীদের বিনা অপরাধে তুলে নিয়ে মানবতা বিরোধী জঘন্যতম অপরাধ করে আসছে। গুম হওয়া সেসব নেতাকর্মীদের পরিবারবর্গ চরম দুর্দশায় দিনাতিপাত করছে, যা অত্যন্ত হৃদয় বিদারক।

এ সময় অসহায় পরিবারগুলোকে ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে নগদ অর্থ সহায়তা এবং তাদের পাশে থাকার ঘোষণা দেন ইশরাক।

ইশরাকের সঙ্গে গুম হওয়া নেতাকর্মীদের বাসায় আরও উপস্থিত ছিলেন ঢাকা দক্ষিণ বিএনপির সভাপতি ও বিএনপির যুগ্ম মহাসচিব হাবিব উন নবী খান সোহেল, বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম বাবুল, ঢাকা মহানগর বিএনপির দফতর সম্পাদক মিন্টু, ছাত্রদলের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল, নিখোঁজ বিএনপি নেতা ইলিয়াস আলীর ছেলে ব্যারিস্টার আবরার ইলিয়াস হোসেন প্রমূখ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
৪৩,৮২৪,৯৯৬
সুস্থ
৩২,২০৬,৬০৬
মৃত্যু
১,১৬৫,২৮৯
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত- বাংলার আলো বিডি
themesba-lates1749691102