শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ০২:১০ পূর্বাহ্ন

যমুনা গ্রুপের চেয়ারম্যানের মৃত্যুতে নবীগঞ্জ অনলাইন প্রেসক্লাবের শোক সভা ও দোয়া মাহফিল

বাংলার আলো ডেস্ক
  • হালনাগাদ সময় : শুক্রবার, ১৭ জুলাই, ২০২০
  • ৪১ বার

যমুনা গ্রুপের চেয়ারম্যানের মৃত্যুতে নবীগঞ্জ অনলাইন প্রেসক্লাবের শোক সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১৭ জুলাই) বিকাল ২ ঘটিকায় নবীগঞ্জ নতুন বাজার নিউমার্কেট অনলাইন প্রেসক্লাবের কার্যালয়ে শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

দৈনিক যুগান্তর ও যমুনা টিভি’র প্রতিষ্ঠাতা প্রখ্যাত শিল্পপতি বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম বাবুলের রুহেরে মাগফেরাত কামনায় বিশেষ মোনাজাত করেন নবীগঞ্জ পৌর এলাকার আনমনু জামে-মসজিদের ইমাম মোজ্জামিল হক।

নবীগঞ্জ অনলাইন প্রেসক্লাবের সভাপতি নাবেদ মিয়া এবং সাধারণ সম্পাদক আলী জাবেদ মান্নার নেতৃত্বে এসময় উপস্থিত ছিলেন, নবীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি যুগান্তর প্রতিনিধি মোঃ সরওয়ার শিকদার, সহ-সভাপতি আলোকিত সকালের স্টাফ রিপোর্টার আশাহিদ আলী আশা, সাধারণ সম্পাদক কালেরকন্ঠ পত্রিকার প্রতিনিধি মোঃ আলমগীর মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক নয়াদিগন্ত পত্রিকার প্রতিনিধি কিবরিয়া চৌধুরী,প্রেসক্লাবের সদস্য ও গণফোরোমের সদস্য সচিব মুরাদ আহমেদ, নবীগঞ্জ অনলাইন প্রেসক্লাবের সিনিয়ির সহ-সভাপতি মোঃ হাসান চৌধুরী, সহ-সভাপতি মোফাজ্জল ইসলাম সজীব,যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আলাল মিয়া, কোষাধ্যক্ষ শাহরিয়ার আহমেদ শাওন, তথ্য ও প্রযুক্তি সম্পাদক ইকবাল হোসেন তালুকদার, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক অঞ্জন রায়,পাঠাগার ও প্রকাশনা সম্পাদক দিপু আহমেদ, সদস্য নাজমুল ইসলাম, সফিকুল ইসলাম নাহিদ, নীরব তালুকদার, জাফর ইকবাল, আর এইচ পাবেল। অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন, হবিগঞ্জ জেলা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম সোহেল, পৌর ছাত্রলীগের সভাপতি বাবলু আহমেদ, ছাত্রদল নেতা সোহেদ মিয়া, সাইফুর রহমান বাবু, রুবেল আহমেদ,নুরুল ইসলাম প্রমুখ।

শোকসভা ও মিলাদ মাহফিল শেষে করোনাভাইরাসে আক্রান্ত চিকিৎসাধীন নবীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ও পৌরসভার প্যানেল মেয়র এটিএম সালামের রোগমুক্তি কামনা করা হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
৬৬,০২৪,৮৫০
সুস্থ
৪৫,৬৮৭,৭১০
মৃত্যু
১,৫২০,১৫৮
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত- বাংলার আলো বিডি
themesba-lates1749691102