শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ০২:৩২ অপরাহ্ন

মুজিববর্ষে থাকবে না কেউ গৃহহীন : বাণিজ্যমন্ত্রী

ডেস্ক রিপোর্ট
  • হালনাগাদ সময় : রবিবার, ২২ নভেম্বর, ২০২০
  • ১৯ বার

বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি বলেছেন, মুজিববর্ষে কেউ গৃহহীন থাকবে না, ভূমিহীনদের জন্য জমি ও ঘরের ব্যবস্থা করা হবে। প্রধানমন্ত্রীর নির্দেশে ভূমি ও গৃহহীনদের জন্য ঘর নির্মাণে দ্রুত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে। আজ রবিবার দুপুরে পীরগাছা উপজেলার তাম্বুলপুর ইউনিয়নের রহমতের চর গ্রামে ৫৪ একর জমির ওপর গুচ্ছগ্রাম নির্মাণ কাজের উদ্বোধনকালে এসব কথা বলেন মন্ত্রী।

উন্নয়নকাজ নিয়ে চিহ্নিত না হওয়াা আহ্বান জানিয়ে তিনি বলেন, একের পর এক উন্নয়ন প্রকল্প বাস্তবায়ন করা হবে। পর্যায়ক্রমে সকল ভূমি ও গৃহহীনদের জন্য ব্যবস্থা নেওয়া হবে।

এ সময় মন্ত্রী উপজেলার ছাওলা ইউনিয়নের শিবদেবচর দ্বিমুখী উচ্চ বিদ্যালয় মাঠে বন্যা আশ্রয়ণ প্রকল্পের উদ্বোধন করেন। প্রকল্পটি ৩ কোটি ৯ লাখ ৬৪ হাজার ৫৯৮ টাকা ব্যয়ে নির্মাণ করা হচ্ছে। এর আগে পীরগাছা উপজেলা হেডকোয়ার্টার্স থেকে পাওটানা জিসি সড়কের ৫৪ মিটার আরসিসি গার্ডার ব্রিজের উদ্বোধন করেন মন্ত্রী। ব্রিজটি ৩ কোটি ৩৪ লাখ ১৪ হাজার ২১৬ টাকা ব্যয়ে নির্মাণ করা হয়। এর আগে সকালে দলীয় নেতাকর্মীদের নিয়ে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মাহমুদ মিলনের বাবার কবর জিয়ারত করেন তিনি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
৬১,৩৬৮,৫৬৬
সুস্থ
৪২,৪৪৪,২০৮
মৃত্যু
১,৪৩৮,৭৮৬
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত- বাংলার আলো বিডি
themesba-lates1749691102