নোটিশ :

মিস ওয়ার্ল্ডের মুকুট জয় করলেন টনি-অ্যান সিং

  • প্রকাশিত: সোমবার, ১৬ ডিসেম্বর, ২০১৯
  • ৬৬ পঠিত:

মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার মুকুট জয় করলেন জ্যামাইকার টনি-অ্যান সিং। শনিবার যুক্তরাজ্যের লন্ডনে এক্সেল এরেনায় টনির নাম ঘোষণা করেন মিস ওয়ার্ল্ড অর্গানাইজেশনের চেয়ারম্যান ও প্রধান নির্বাহী কর্মকর্তা জুলিয়া মোরলি।

১১০ দেশের সুন্দরীদের পিছে ফেলে সোভাগ্যে মুকুটি ছিনিয়ে নেন ২৩ বছর বয়সী এই সুন্দরী। টনি-অ্যান সিংয়ের মাথায় এই মুকুট পরিয়ে দেন মিস ওয়ার্ল্ড ২০১৮ মেক্সিকোর ভ্যানেসা পন্সে দেলেওন। প্রতিযোগিতায় দ্বিতীয় রানারআপ হয়েছেন ভারতের সুমন রাও। প্রথম রানারআপ স্বীকৃতি পান ফ্রান্সের অফেলি মেজিনো।

চতুর্থবারের বিশ্বসুন্দরীর মুকুট গেলো জ্যামাইকায়। বর্তমানে আমেরিকার ফ্লোরিডা স্টেট ইউনিভার্সিটিতে পড়াশোনা করছেন টনি-অ্যান সিং। ভবিষ্যতে চিকিৎসক হতে চান এই সুন্দরী।

এদিকে মিস ওয়ার্ল্ডের ফাইনাল মঞ্চে বাংলাদেশ থেকে অংশ গ্রহণ করেছিলেন রাফিয়া নানজিবা তোরসা। সেরা ৪০-এ যাওয়ার আগেই বাদ পড়ে যান তিনি। সেরা ৪০ থেকে সেমিফাইনালে ওঠে ভারত, নেপাল, ফিলিপাইনস, ভিয়েতনাম, কেনিয়া, নাইজেরিয়া, ব্রাজিল, মেক্সিকো, জ্যামাইকা, ফ্রান্স, রাশিয়া ও কুক আইল্যান্ডস।

সেখান থেকে ফাইনালে যেতে পেরেছে জ্যামাইকা, ভারত, ফ্রান্স, ব্রাজিল ও নাইজেরিয়া। প্রতিযোগিতায় ‘বিউটি উইথ অ্যা পারপাস’ ও মাল্টিমিডিয়া অ্যাওয়ার্ড পেয়েছেন নেপালের আনুশকা শ্রেষ্ঠা। টপ মডেল হয়েছেন নাইজেরিয়ার নিয়াকাচি ডগলাস। খেলাধুলায় সেরা ব্রিটিশ ভার্জিন আইল্যান্ডের রিকিয়া ব্রেথওয়েট। অনুষ্ঠানটি উপস্থাপনা করেছেন পিটার আন্ড্রে ও মেগান ইয়াং।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর :

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
৪৭,১৫৩
সুস্থ
৯,৭৮১
মৃত্যু
৬৫০

বিশ্বে

আক্রান্ত
৬,১৯১,৭০৭
সুস্থ
২,৭৫৯,২৫৩
মৃত্যু
৩৭১,৪৭৪
২০১৮-২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত বাংলার আলো বিডি  
Design & Developed By NewsTheme.Com