মঙ্গলবার, ১৯ জানুয়ারী ২০২১, ০৭:৩৮ পূর্বাহ্ন

মাস্ক না পড়লে ব্যবস্থা নেয়া হবে- রমেশ চন্দ্র সেন

ঠাকুরগাঁও প্রতিনিধি
  • হালনাগাদ সময় : সোমবার, ২৩ নভেম্বর, ২০২০
  • ৪৫ বার

বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন বলেছেন,আমাদের ঠাকুরগাঁও জেলায় শীতের প্রকোপ একটু বেশি পড়ে। তাই আমাদের সকলকে সচেতন থাকতে হবে। মহামারি এই করোনার প্রকোপ শীতে বাড়তে পারে। তাই সকলকে সতর্ক থাকতে হবে সেই সাথে মুখে মাস্ক বাধ্যতামূলক পরতে হবে। যদি এই আইন কেউ না মানে তাহলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

সোমবার (২৩ নভেম্বর) দুপুরে ঠাকুরগাঁও জেলা প্রশাসনের আয়োজনে শহরের চৌঁড়াস্ত মোড়ে করোনা ভাইরাসের সাম্ভাব্য দ্বিতীয় ঢেউ মোকাবেলায় সচেতনামূলক অবস্থান কর্মসূচিতে এ কথা বলেন তিনি।রমেশ চন্দ্র সেন বলেন, মাস্ক ছাড়া কোন সেবা দেয়া যাবেনা। নো মাস্ক নো সার্ভিস এই বিষয়টি বাস্তবায়ন করতে হবে। যদি সকলে মাস্ক পরে তাহলে করোনা সংক্রমণ প্রতিরোধ সম্ভব হবে। তাই আমাদের সকলকে মাস্ক পড়তে হবে। যদি কেউ মাস্ক না পড়ে আইন না মানে তাহলে কঠোরভাবে আইনের প্রয়োগ করা হবে।

কর্মসূচিতে জেলা আওয়ামী লীগ,পৌর আওয়ামী লীগ,যুবলীগ,স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগ,ঠাকুরগাঁও প্রেসক্লাব,ঠাকুরগাঁও অনলাইন জার্নালিষ্ট অ্যাসোসিয়েশন,বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ ঠাকুরগাঁও জেলা কমান্ড সহ বিভিন্ন সরকারী বেসরকারী অফিসের কর্মকর্তারা অংশগ্রহন করেন।ঠাকুরগাঁও জেলা প্রশাসক ড.কে.এম কামরুজ্জামানের সভাপতিত্বে কর্মসূচিতে অন্যদের মধ্যে বক্তব্য দেন, ঠাকুরগাঁও সিভিল সার্জন ডা.মাহফুজার রহমান সরকার,পুলিশ সুপার মনিরুজ্জামান,জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দীপক কুমার রায় সহ অন্যান্যরা।

বক্তব্য শেষে সাধারণ জনগনের মাঝে নিজ হাতে মাস্ক পড়িয়ে দেন এমপি রমেশ চন্দ্র সেন ও জেলা প্রশাসক ড.কে.এম কামরুজ্জামান সেলিম।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বিশ্বে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত- বাংলার আলো বিডি
themesba-lates1749691102