সোমবার, ২৫ জানুয়ারী ২০২১, ০৪:৩১ পূর্বাহ্ন

মানবতার কল্যাণ ফাউন্ডেশনের রংপুর বিভাগ ও জেলা কমিটির আলোচনা সভা

স্টাফ রিপোর্টার
  • হালনাগাদ সময় : রবিবার, ৬ সেপ্টেম্বর, ২০২০
  • ৬২ বার
মানবতার কল্যাণ ফাউন্ডেশনের রংপুর বিভাগ ও জেলা কমিটির আলোচনা সভা

মানুষ মানুষের জন্য এই স্লোগানকে সামনে রেখে মানবতার কল্যাণ ফাউন্ডেশন রংপুর বিভাগ ও জেলা কমিটির আয়োজনে শনিবার ৫ সেপ্টেম্বর মানবতার কল্যাণ ফাউন্ডেশন রংপুর বিভাগের সভাপতি কবি,সাংগঠক,সাংবাদিক নাসরিন নাজের সভাপতিত্বে মাসিক আলোচনা সভা মানবতার কল্যাণ ফাউন্ডেশন রংপুর অফিসে অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় উপস্থিত ছিলেন মানবতার কল্যাণ ফাউন্ডেশন রংপুর বিভাগীয় কমিটির উপদেষ্টা বিশিষ্ট শিক্ষাবীদ সমাজসেবক অধ্যক্ষ খন্দকার ফখরুল আনাম বেন্জু,মানবতার কল্যাণ ফাউন্ডেশন রংপুর জেলা কমিটির সভাপতি ছড়াকার প্রকৌশলী দেলোয়ার হোসেন রংপুরী,বিভাগীয় কমিটির সহসভাপতি কবি শরীফ আহমেদ, কবি নাজিরা পারভীন, অভিনেতা আব্দুল হাদী,কবি এটিএম মোরশেদ,সমাজসেবক প্রকৌশলী নূর মোহাম্মদ মিহিউদ্দিন জুয়েল,সমাজসেবক গোলাম রব্বানী রতন,তোফাজ্জল হোসেন সরকার, একে এম সাদেকুল ইসলাম সরকার, নাদিম হোসান, ডালিম কুমার প্রমুখ।

আলোচনায় মানবসেবার জন্য জনহিতকর কাজের পরিকল্পনা, বিভাগের সাধারন সম্পাদক সাংবাদিক আবু নাসের সিদ্দিক তুহিন, নির্বাহী সদস্য ছড়াকার নাজিরা পারভীনের জন্মদিনের জন্য সংগ্রহ করা টাকা দরিদ্র অাহায় ও অসুস্থ মানুষের জন্য ব্যয় করবেন। আগামী ১০ তারিখের মধ্য মানবতার কল্যাণ ফাউন্ডেশন থেকে সদস্য ফরম পুরন করে প্রয়োজনীয় কাগজ পত্র সংযুক্ত করে জমা দিতে বলা হয়েছে আগামীর রংপুর বিভাগীয় ও জেলা কমিটি অনুমোদনের জন্য।

শেষে আগামী ২৬ তারিখ বিকেল ৫ টায় পরবর্তী মাসিক সভার তারিখ নির্ধারন করা ও রংপুর বিভাগীয় কমিটির উপদেষ্ঠা অধ্যক্ষ ফখরুল আনাম বেন্জুর অসুস্থ বড় ভাইয়ের জন্য দোয়া করা হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বিশ্বে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত- বাংলার আলো বিডি
themesba-lates1749691102