বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ১০:১৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
অভিনন্দন মোখলেছুর রহমান খান ভাসানী ডিআইজি হাবিবুর রহমান ও এএসপি এনায়েত করিমের যৌথ প্রচেষ্টায় কবরস্থান পেলো বেদে সম্প্রদায় ঠাকুরগাঁওয়ে ৭ দফা দাবিতে স্বতন্ত্র ইবতেদায়ী মাদ্রাসা শিক্ষক সমিতির মানববন্ধন পূজা মণ্ডপে সন্ধ্যায় আরতির পর প্রবেশ নিষেধ চিরিরবন্দরে কাঁকড়া নদীতে ঝিঁনুক তুলতে নেমে নিখোঁজ, ২৪ ঘন্টা পর কিশোরের মৃতদেহ উদ্ধার ‘বিয়ে পাগলা’ ছেলে হাতুরিপেটা করলেন বৃদ্ধ বাবাকে ‘মাধ্যমিকে বার্ষিক পরীক্ষা হচ্ছে না’ দ্বিতীয় বিয়ের প্রতিবাদ করায় স্ত্রীকে সিগারেটের ছ্যাঁকা দিল স্বামী বাংলাদেশে নির্বাচন ব্যবস্থা ভেঙে পড়েছে: ফখরুল বাংলাদেশে লাখো পোশাকশ্রমিক ক্ষতিগ্রস্ত

বোন ও স্বামীকে খুঁজতে গিয়ে গণধর্ষণের শিকার গৃহবধূ

বাংলার আলো ডেস্ক
  • হালনাগাদ সময় : মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর, ২০২০
  • ২৬ বার

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ছোট বোন ও স্বামীকে খুঁজতে গিয়ে গণধর্ষণের শিকার হয়েছেন এক গৃহবধূ। এসময় ওই গৃহবধূর আড়াই বছর বয়সী শিশু সন্তানকে পাশের একটি কক্ষে আটকে রাখে ধর্ষকরা। এ ঘটনায় সোমবার (২৮ সেপ্টেম্বর) স্বামীর বন্ধু ও বন্ধুর সহযোগীর বিরুদ্ধে মামলা করেছেন ধর্ষিতা গৃহবধূ।

ঘটনাটি ঘটেছে সিদ্ধিরগঞ্জের মিজমিজি সাহেবপাড়া এলাকায়। মামলার আসামিরা হলেন, গৃহবধূর স্বামীর বন্ধু গাজীপুর সারদাগঞ্জ বারান্ডা এলাকার সামসুল বিশ্বাসের ছেলে মহসিন (৩৫) ও সিরাজগঞ্জের উল্লাপাড়া থানাধীন কেশবগঞ্জের বাসিন্দা রমজান (৩২)। মামলা সূত্রে জানা যায়, ধর্ষণের শিকার ওই গৃহবধু মুন্সিগঞ্জের সিরাজদীখান এলাকার বাসিন্দা। তার স্বামী এক মাস পূর্বে তার ছোট বোনকে নিয়ে পালিয়ে যায়। রোববার (২৭ সেপ্টেম্বর) সিদ্ধিরগঞ্জের মিজমিজি সাহেবপাড়া এলাকায় ওই গৃহবধূ তার আড়াই বছর বয়সী শিশু সন্তানকে নিয়ে স্বামীর খোঁজে আসেন।

এসময় স্বামীর বন্ধু মহসিন তাকে সাহেবপাড়া নতুন রাস্তা ১নং রোডস্থ জনৈক জসিমের নবনির্মিত ৪তলা ভবনের নিচতলায় একটি রুমে নিয়ে যায়। সেখানের নেয়ার পর ওই গৃহবধূর শিশু সন্তানকে পাশের একটি কক্ষে আটকে রেখে মহসিন ও রমজান ওই গৃহবধূকে পালাক্রমে ধর্ষণ করে। সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ফারুক জানান, যে নাম ঠিকানা দেয়া হয়েছে সেটি যাচাই বাছাই চলছে। আসামিদের খুঁজে পাওয়া যাচ্ছেনা। আগে তাদের নাম ঠিকানা নিশ্চিত হয়েই তাদের গ্রেপ্তার করা হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
৪১,৪৮৪,৬৩৪
সুস্থ
৩০,৯১০,৮৭৯
মৃত্যু
১,১৩৬,৩৩৫
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত- বাংলার আলো বিডি
themesba-lates1749691102