শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০৭:৫৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ভুল্লিতে ব্যবসা প্রতিষ্ঠানের জমি অবৈধ দখলের ঘটনায় সন্ত্রাসী হামলা, আহত-৩ যৌতুক না দিতে পারায় গৃহবধূকে বিষ খাইয়ে হত্যা বিচ্ছেদের খবর শুনেই শবনম ফারিয়াকে অসংখ্য বিয়ের প্রস্তাব! এবার ম্যারাডোনার জার্সি পরে হলুদ কার্ড দেখলেন তেভেজ প্রবাসীর স্ত্রীর সাথে প্রেম, আপত্তিকর ভিডিও করে টাকা আদায় স্বামী হত্যার দায়ে স্ত্রীসহ ৫ জনের ফাঁসির আদেশ ঘুষ নেওয়া কুড়িগ্রামের সেই ভূমি কর্মকর্তা সাময়িক বরখাস্থ কুড়িগ্রাম পৌর নির্বাচনে ৫জনের মনোনয়নপত্র বৈধ ঘোষণা কুড়িগ্রামে স্বাধীনতা বিরোধী ও রাজাকার পূত্রের মনোনয়ন বাতিলের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ ঠাকুরগাঁওয়ে নানা আয়োজনে হানাদার মুক্ত দিবস পালিত

বীরগঞ্জে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত ৩

দিনাজপুর প্রতিনিধি
  • হালনাগাদ সময় : মঙ্গলবার, ১৭ নভেম্বর, ২০২০
  • ২৮ বার

দিনাজপুরের বীরগঞ্জে গাছের সাথে ধাক্কা লেগে ৩ মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। নিহত লক্ষী রায় (২৫) বীরগঞ্জ উপজেলার সাতোর ইউনিয়নের পূর্ব ডাকেশ্বরী গ্রামের বিশ্বনাথ রায়ে ছেলে, উজ্জ্বল রায় (২৮) একই গ্রামের প্রফুল্ল রায়ের ছেলে এবং পলাশ রায় (২৪) একই গ্রামের ভৈরব রায়ের ছেলে।

বীরগঞ্জ উপজেলার গোলাপগঞ্জ-লাটের হাট সড়কের মোহনপুর ইউনিয়নের বৈরাগী বাজার মাদরাসা সংলগ্ন এলাকায় সোমবার রাত ৯টায় এ দুর্ঘটনা ঘটে।

বীরগঞ্জের সাতোর ইউপি চেয়ারম্যান মো. রেজাউল করিম শেখ জানান, সোমবার বিকেলে মোটরসাইকেল নিয়ে উপজেলার মোহনপুর ইউনিয়নের লাটের হাটে কালিপুজার দাওয়াত খেতে যায় লক্ষী রায়, উজ্জ্বল রায় এবং পলাশ রায়।

বাড়ি ফেরার পথে মোহনপুর ইউনিয়নের বৈরাগী বাজার মাদরাসা সংলগ্ন এলাকায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছের সাথে ধাক্কা লেগে গুরুত্বর আহত হয় ৩ মোটরসাইকেল আরোহী।

তাদেরকে উদ্ধার করে হাসাপাতলে নেওয়ার পথে রাতেই প্রফুল্ল রায় এবং দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে লক্ষী রায় মারা যায়। মুমূর্ষু অবস্থায় পলাশ রায়কে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজে হাসপাতালে নেয়া হয়। আহত পলাশ রায়কে উন্নত চিকিৎসার জন্য মঙ্গলবার দুপুরে রংপুর মেডিকেল কলেজ হাসাপাতালে নেওয়ার পথে মারা যান বলে নিশ্চিত করেন মোহনপুর ইউনিয়ন পরিষদ সদস্য মো. আব্দুল হামিদ।

বীরগঞ্জ থানার ওসি মো. আব্দুল মতিন প্রধান বিষয়টি নিশ্চিত করেছেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
৬৫,৫১৫,৯১২
সুস্থ
৪৫,৩৬৩,৬৮৫
মৃত্যু
১,৫১১,১০১
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত- বাংলার আলো বিডি
themesba-lates1749691102