শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ০৬:২৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
মহাষষ্ঠীর মধ্য দিয়ে দুর্গাপূজোর মূল আনুষ্ঠানিকতা শুরু ঠাকুরগাঁওয়ে সংঘর্ষ এড়াতে দুর্গা মন্দিরে ১৪৪ ধারা জারি ডিবির অভিযানে ১৫০ বোতল ফেন্সিডিলসহ ঠাকুরগাঁওয়ে নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার ঠাকুরগাঁওয়ে পুকুর থেকে শিশুর মরদেহ উদ্ধার! ঠাকুরগাঁওয়ে করোনার কারণে কর্মহীন হয়ে পড়া দরিদ্রদের মাঝে গরুর বাছুর বিতরণ ঠাকুরগাঁওয়ে মায়ের কবরে ছেলের লাশ উদ্ধার মামলায় গ্রেফতার ২ অভিনন্দন মোখলেছুর রহমান খান ভাসানী ডিআইজি হাবিবুর রহমান ও এএসপি এনায়েত করিমের যৌথ প্রচেষ্টায় কবরস্থান পেলো বেদে সম্প্রদায় ঠাকুরগাঁওয়ে ৭ দফা দাবিতে স্বতন্ত্র ইবতেদায়ী মাদ্রাসা শিক্ষক সমিতির মানববন্ধন পূজা মণ্ডপে সন্ধ্যায় আরতির পর প্রবেশ নিষেধ

বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার আমরন অনশন

স্টাফ রিপোর্টার
  • হালনাগাদ সময় : শুক্রবার, ২৫ সেপ্টেম্বর, ২০২০
  • ৩৬ বার
বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার আমরন অনশন

ঠাকুরগাঁও সদর উপজেলার গড়েয়া গোপালপুরের বানিয়া পাড়ায় বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার আমরন অনশন ঘটনা ঘটেছে।

ঘটনা স্থলে গিয়ে জানা যায় গড়েয়া ডিগ্রি কলেজের একাদশ শ্রেণির প্রথম বর্ষের ছাত্রী দুলালী রানী(১৯) পিতাঃঅখিল চন্দ্র বর্মন গ্রামঃগড়েয়া গোপালপুর বানিয়া পাড়া, থানা ও জেলাঃ ঠাকুরগাঁও এর সাথে একই এলাকার দিনাজপুর পলিটেকনিক্যাল কলেজের ছাত্র তাপোশ চন্দ্র বর্মন পিতাঃপরেশ চন্দ্র বর্মন এর দীর্ঘ দুই বছর থেকে প্রেমের সম্পর্ক চলে আসছিলো। বিয়ের প্রলোভন দেখিয়ে বিভিন্ন সময়ে দুলালী রানীকে দিনাজপুর ও ঠাকুরগাঁওয়ে নিয়ে শারীরিক ও দৈহিক সম্পর্ক স্থাপন করে।

তাপোষ কয়েক দিন পূর্ব দুলালী রানীকে নিয়ে ঠাকুরগাঁও যাওয়ার পথে চন্ডিপুর বাঘের হাটে তদের আচরণ দেখে সন্দেহ হলে কিছু লোকজন দুলালী ও তাপোষকে আটক করে মোবাইলে তাদের অভিভাবক দের জানালে উভয়ের অভিভাবক ঘটনা স্থলে উপস্থিত হলে তাদেরকে অভিভাবকদের হাতে তুলে দেয়।

এক পর্যায়ে তাদের সম্পর্কের ঘটনা টি জানাজানি হয়ে গেলে ছেলে বাবা পরেশ চন্দ্র বর্মন তা মেনেনিতে অস্বীকার করলে দুলালী রানী বিষখেয়ে আত্মহত্যার চেষ্টা করে গড়েয়ায় একটি ক্লিনিকে সাত দিন চিকিৎসাধীন থাকার পর ভাগ্য ক্রমে দুলালী রানী বেঁচে যায়।

এবিষয়ে দুলালী রানীর বাবা বাদি হয়ে গড়েয়া ইউনিয়ন পরিষদে একটি অভিযোগ দায়ের করে। আপোষ মিমাংসার জন্য পরিষদের দেওয়া নির্ধারিত তারিখে তাপোষ উপস্থিত না থাকায় গড়েয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রেজওয়ানুল ইসলাম শাহ (রেদো) তাপোষকে হাজির করার জন্য তার পরিবারকে সাত দিনের সময় বেঁধে দেন কিন্তু সাত দিনেও হাজির করতে না পারায় চেয়ারম্যানের কাছে আরো দশ দিনে সময় চাইলে দুললী রানী ঘটনা টি জানতে পারলে ২৪ সেপ্টেম্বর বৃহস্পতিবার দুপুরে তাপোষের বাড়িতে গিয়ে আমরন অনশন শুরু করে।

বিষয় টি জানাজানি হলে স্থানীয় হাজার ও লোকজন তা দেখার জন্য ভীর করে।
মেয়ের উপস্থিত টেরপেয়ে ছেলের পরিবারের লোকজন আত্নগোপনে রয়েছে বলে জানা যায়।

দুলালী রানী পিতা অখিল চন্দ্র বর্মন জনান বিষয়টি নিয়ে স্থানীয় ভাবে সুষ্ঠু সমাধান করার কথা থাকলেও এখন পর্যন্ত কোন সমাধান না হওয়ায় আদালতে মামলা করার সিদ্ধান্ত নিয়েছি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
৪২,৪৬১,১৭১
সুস্থ
৩১,৪১৪,০৫৮
মৃত্যু
১,১৪৮,৬৯২
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত- বাংলার আলো বিডি
themesba-lates1749691102