প্রধান খবররাজনীতি

বিএনপির এক দফার রফা হয়ে গেছে :নাসিম

আওয়ামী লীগ প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ নাসিম এমপি বলেছেন, বিএনপির একদফার রফা হয়ে গেছে। তাদের ফাঁকা আওয়াজ। অবশ্য কোনো দফা কিংবা নৈরাজ্য সৃষ্টি করে লাভ হবে না। তাদের নেত্রীকে মুক্ত করতে হলে আইনের পথে থাকতে হবে। কারণ দেশের জনগণ নৈরাজ্য সমর্থন করে না। রবিবার ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগের ২১তম জাতীয় সম্মেলন সফল করার লক্ষ্যে গঠিত অভ্যর্থনা উপকমিটির সঙ্গে মঞ্চ ও সাজসজ্জা উপকমিটি, শৃঙ্খলা উপকমিটি ও খাদ্য উপকমিটির বৈঠকে সভাপতির বক্তৃতায় গতকাল তিনি এসব কথা বলেন। আগামী ২০-২১ ডিসেম্বর আওয়ামী লীগের জাতীয় সম্মেলন অনুষ্ঠিত হবে।

মোহাম্মদ নাসিম বলেন, ভয়মুক্ত বাংলাদেশ, ভয়মুক্ত বাঙালি, ভয়মুক্ত শেখ হাসিনা। কোনো চক্রান্ত শেখ হাসিনার অগ্রযাত্রাকে রোধ করতে পারবে না। একই সঙ্গে কোনো অপশক্তি আওয়ামী লীগের অগ্রযাত্রাকে রোধ করতে পারেনি, ভবিষ্যতেও পারবে না। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে দেশ উন্নয়নের মহাসড়কে দ্রুত এগিয়ে যাচ্ছে। নাসিম বলেন, আসন্ন কাউন্সিলে শেখ হাসিনার নেতৃত্বে একটি গতিশীল শক্তিশালী আওয়ামী লীগ গড়ে তোলা হবে। যেখানে নবীন-প্রবীণের সমন্বয় ঘটবে। সকল কাউন্সিলর, ডেলিগেট ও অতিথিদের যথাযোগ্য মর্যাদায় ২০ ডিসেম্বর বরণ করে নেওয়া হবে।

বৈঠকে দলটির যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ, মঞ্চ ও সাজসজ্জা উপকমিটির আহ্বায়ক জাহাঙ্গীর কবির নানক, খাদ্য উপকমিটির আহ্বায়ক মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম, স্বেচ্ছাসেবক ও শৃঙ্খলা উপকমিটির সদস্য সচিব আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাবেক খাদ্যমন্ত্রী কামরুল ইসলাম, উপদপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া, কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য মির্জা আজম, তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান, স্বাধীনতা চিকিত্সক পরিষদের সভাপতি অধ্যাপক ডা. এম ইকবাল আর্সলান, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান, দক্ষিণের সভাপতি আবু আহাম্মদ মন্নাফি, সাধারণ সম্পাদক হুমায়ুন কবির প্রমুখ উপস্থিত ছিলেন। বৈঠক শেষে মোহাম্মদ নাসিমের নেতৃত্বে নেতৃবৃন্দ সম্মেলনস্থল ঘুরে ঘুরে দেখেন।

Tags
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close
Close