বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ০৮:৫৮ পূর্বাহ্ন

বালতি-বদনা চুরির অপবাদে কৃষককে পিটিয়ে হত্যা!

ডেস্ক রিপোর্ট
  • হালনাগাদ সময় : রবিবার, ১৫ নভেম্বর, ২০২০
  • ২২ বার

বদনা-বালতি ও গামলা চুরির অপবাদ দিয়ে গাইবান্ধার সাঘাটায় এনামুল হক (৪২) নামে এক কৃষককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। রবিবার (১৫ নভেম্বর) দুপুরে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে এনামুলের মৃত্যু হয়।

স্থানীয়রা জানান, গতকাল রাতে সাঘাটা উপজেলার কচুয়া ইউনিয়নের রামনগর গ্রামের মওলা মিয়ার ছেলে দিনমজুর এনামুল মিয়ার বাড়িতে যায় প্রতিবেশী মৃত সাফি মিয়ার ছেলে এনামুল হক। পরে তাকে স্থানীরা চোর সন্দেহ করে বদনা, বালতি ও গামলা চুরির অপবাদ দেয়। এ সময় ওই বাড়ির লোকজনের চিৎকারে প্রতিবেশী নুরুল ইসলাম, খোকা মিয়া ও শহিদুল ইসলাম এসে তাকে বেধড়ক মারধর করে। এক পর্যায়ে এনামুল হক জ্ঞান হারিয়ে ফেলেন।

কচুয়া ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য হাবিবুর রহমান জানান, রাতেই এনামুলকে উদ্ধার করে সাঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করায় স্থানীয়রা। পরে সেখানে তার অবস্থার অবনতি হলে দুপুরে তাকে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

নিহত এনামুল হকের স্ত্রী ফরিদা বেগম বলেন, আমার স্বামীকে অন্যায়ভাবে পিটিয়ে হত্যা করা হয়েছে। আমার স্বামী মানুষের জমিতে কাজ করে সংসার চালাতো। সে চোর নয়, চুরি করতে পারে না।

মৃত্যুর ঘটনার সত্যতা নিশ্চিত করে সাঘাটার বোনারপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এনায়েত কবির জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। বিষয়টি তদন্ত করা হচ্ছে। মরদেহের শরীর ও মাথায় একাধিক আঘাতের চিহ্ন পাওয়া গেছে। ময়নাতদন্ত শেষে বিস্তারিত বলা যাবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
৬০,০৯৯,৭৭১
সুস্থ
৪১,৫৪৯,৯৩৪
মৃত্যু
১,৪১৪,৬২১
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত- বাংলার আলো বিডি
themesba-lates1749691102