বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী ২০২১, ০৮:৫৪ পূর্বাহ্ন

বহু নারীর সঙ্গে সখ্যতা, তাই স্বামীর পুরুষাঙ্গ কাটলেন স্ত্রী

ডেস্ক রিপোর্ট
  • হালনাগাদ সময় : বুধবার, ৩০ ডিসেম্বর, ২০২০
  • ১৭ বার

নারায়ণগঞ্জ বন্দরে দাম্পত্য কলহের জেরে ঘুমন্ত স্বামীর পুরুষাঙ্গ কেটে ফেলেছেন দ্বিতীয় স্ত্রী। মঙ্গলবার রাতে ওই উপজেলার ধামগড় ইউনিয়নের মালামত এলাকায় এ ঘটনা ঘটে। স্থানীয়রা জানিয়েছে, ঘটনার পর কৌশলে পালিয়ে গেছেন অভিযুক্ত শাহীনুর বেগম। তার স্বামী ইব্রাহীমকে গুরুতর অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপতালে ভর্তি করা হয়েছে।

পারিবারিক সূত্রে জানা গেছে, সাত বছর আগে প্রথম স্ত্রী হাসিনা বেগমকে রেখে চার সন্তানের জননী শাহীনুর বেগমকে বিয়ে করেন ইব্রাহীম। মঙ্গলবার রাতে শাহীনুরের সঙ্গে তার ঝগড়া হয়। গভীর রাতে ঘুমন্ত অবস্থায় তার পুরুষাঙ্গ কেটে ফেলেন শাহীনুর বেগম। পরে তিনি পালিয়ে যান।

ইব্রাহীমের প্রথম স্ত্রীর মেয়ে আইরিন আক্তার জানান, তার বাবা দ্বিতীয় বিয়ের পর সৎ মাকে নিয়ে অন্য বাড়িতে বসবাস করেন। বাবার পুরুষাঙ্গ কেটে ফেলার খবর পেয়ে রাত তিনটায় তাকে উদ্ধার করে হাসপতালে নেয়া হয়। শাহীনুর বেগম সম্পর্কে আইরিন আক্তারের মামি শাশুড়ি ছিলেন। মামা আলী হোসেনের সঙ্গে বিচ্ছেদের পর তার বাবা ইব্রাহীমকে বিয়ে করেন শাহীনুর। এরপর আর আইরিনদের সঙ্গে যোগাযোগ রাখেননি ইব্রাহীম।

স্থানীয়রা জানায়, ইব্রাহীমের সঙ্গে এলাকার ও এলাকার বাইরের বহু নারীর সঙ্গে সখ্যতা ছিল। পরকীয়া সন্দেহে বিষয়টি নিয়ে তার সঙ্গে প্রায়ই শাহীনুরের ঝগড়া হতো। এরই জেরে শাহীনুর তার পুরুষাঙ্গ কেটে ফেলেছেন বলে ধারণা আশপাশের বাসিন্দাদের।

ইব্রাহীমের এক ভাই কয়েক বছর আগে এক নারীকে ধর্ষণ করতে গিয়ে খুন হয়েছেন বলেও জানিয়েছে স্থানীয়রা। বন্দর থানার ওসি ফখরুদ্দীন ভূঁইয়া বলেন, ঘটনাটি শুনেছি কিন্তু এখনো কেউ থানায় অভিযোগ করেনি। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বিশ্বে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত- বাংলার আলো বিডি
themesba-lates1749691102