শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ০৮:৫১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
মেয়র জাহাঙ্গীরের বিরুদ্ধে পঞ্চগড়ে মামলা বাংলাদেশ উন্নয়নের বিষে লাল হয়ে গেছে; রুমিন ফারহানা খালেদা জিয়ার সুচিকিৎসার জন্য বিদেশে প্রেরণের দাবিতে যুবদলের বিক্ষোভ উলিপুরে শিক্ষকের বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগ, তদন্তে দুদক ঠাকুরগাঁওয়ে স্বতন্ত্র প্রার্থীর শাড়ি লুঙ্গি বিতরণ, বাধাঁ দেওয়ায় ইউপি সদস্য লাঞ্ছিত ঠাকুরগাঁওয়ে বিএনপির রোমান বাদশা এবার নৌকার মাঝি! নৌকা প্রতিক পেয়ে জাতির পিতার প্রতিকৃতিতে শ্রদ্ধা জানালো চেয়ারম্যান মুকুল ২৩ ডিসেম্বরে হচ্ছে না চতুর্থ ধাপের ইউপি নির্বাচন শেষ মুহূর্তে নির্বাচনী প্রচারণায় ব্যস্ত স্বতন্ত্রপ্রার্থী বকুল কাল থেকে সিলেটে অনির্দিষ্টকালের জন্য পরিবহন ধর্মঘট

বসতবাড়িতে তৈরি হচ্ছিল ভেজাল প্রসাধনী!

ডেস্ক রিপোর্ট
  • হালনাগাদ সময় : মঙ্গলবার, ১৫ ডিসেম্বর, ২০২০
  • ২৮২ বার

রাজশাহীতে বসতবাড়িতেই তৈরি হচ্ছিল মানহীন ভেজাল প্রসাধনী। এরপর বিভিন্ন নামে সেগুলো পৌঁছে যাচ্ছিল রাজশাহী নগরীর বিভিন্ন বিপণি-বিতানে।

সোমবার (১৪ ডিসেম্বর) সন্ধ্যায় নগরীর উপকণ্ঠ বাঁশ পুকুরিয়া পূর্বপাড়া এলাকার একটি বাড়ি থেকে বিপুল পরিমাণ ভেজাল প্রসাধনী জব্দ করে পুলিশ। যার আনুমানিক মূল্য ৮ লাখ ২৩ হাজার ৮০০ টাকা।এ ঘটনায় রুস্তম আলী (২৫) নামের এক যুবককে গ্রেফতার করেছে নগরীর বেলপুকুর থানা পুলিশ।গ্রেফতার রুস্তম আলী বাঁশ পুকুরিয়া পূর্বপাড়া এলাকার সাদের আলীর ছেলে।

এ কাণ্ডের মূলহোতা নূর মহাম্মদ পলাতক। তিনি একই এলাকার বাসিন্দা। দীর্ঘদিন ধরে নিজ নিজ বসতবাড়িতে ভেজাল প্রসাধনী তৈরি এবং সরবরাহ করে আসছিলেন তারা।এই দুজনের নামে রাতে বেশপুকুর থানায় মামলা হয়েছে। মামলার বাদী অভিযানে নেতৃত্ব দেয়া থানার উপপরিদর্শক (এসআই) রনি মিঞা।তিনি জানান, আসামি রুস্তম আলীর বাড়ি থেকে ৯ হাজার ৮০০ পিস লতা হারবাল স্কিন ব্রাইট ক্রিম, ২০০ পিস গর্জিয়াস হোয়াইটনিং ক্রিম, ১৮০ পিস ডিপ বিউটি হোয়াইটনিং ক্রিম, ২৪০ পিস করে অ্যালোভেরা হোয়াইটনিং ক্রিম, ডিউ হোয়াইটনিং বডি লোশন, গৌরি হোয়াইটনিং বডি লোশন জব্দ করা হয়েছে। এছাড়া জব্দ করা হয় ২৩ কেজি আঠালো মিশ্রণ, এক কেজি গ্লিসারিন এবং বিপুল পরিমাণ বিভিন্ন প্রসাধনীর খালি মোড়ক। যার আনুমানিক মূল্য ৮ লাখ ২৩ হাজার ৮০০ টাকা।

এ বিষয়ে আইনত ব্যবস্থা নেয়ার কথা জানিয়েছেন বেলপুকুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত- বাংলার আলো বিডি
themesba-lates1749691102