মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ১১:১৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ঠাকুরগাঁওয়ে বঙ্গমাতার জন্মবার্ষিকী পালন ঠাকুরগাঁওয়ে নির্বাচনী সহিংসতা, গ্রেফতার আতঙ্কে বন্ধ ব্যবসা প্রতিষ্ঠান ঠাকুরগাঁওয়ে মহানবী (সাঃ)’কে নিয়ে কটুক্তি করায় আটক এক  ঠাকুরগাঁওয়ে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর বৃক্ষরোপণ অভিযান ঠাকুরগাঁওয়ে পশুর হাট গুলোতে অতিরিক্ত টাকা আদায়ের অভিযোগ রাণীশংকৈলে বঙ্গবন্ধুর প্রতিকৃতিত্বে পুষ্পমাল্য অর্পণ ঠাকুরগাঁও আঞ্চলিক পাসপোর্ট অফিসে ভোগান্তি নবাগত ওসির সাথে ঠাকুরগাঁও রিপোর্টার্স ইউনিটির সাংবাদকর্মীদের মতবিনিময়  ঠাকুরগাঁওয়ে চাইনিজ রেষ্টুরেন্ট মালিক সমিতির কমিটি গঠন ঠাকুরগাঁওয়ে ট্রাক ট্যাংকলরি কভার ভ্যান শ্রমিক দলের কমিটি ঘোষণা

বরিশালে ঝগড়া থামাতে গিয়ে এক ঘুষিতে প্রাণ গেল গাড়িচালকের

নিজস্ব প্রতিবেদক
  • হালনাগাদ সময় : শুক্রবার, ২৫ সেপ্টেম্বর, ২০২০
  • ৩৬২ বার
বরিশালে ঝগড়া থামাতে গিয়ে এক ঘুষিতে প্রাণ গেল গাড়িচালকের

বরিশালে কিশোরদের ঝগড়া থামাতে গিয়ে বিবদমানদের একজনের ঘুষিতে মধ্য বয়স্ক এক ব্যক্তির মৃত্যু হয়েছে। এ ঘটনায় এক কিশোরকে এলাকাবাসী আটক করে পুলিশে সোপর্দ করেছে।

বৃহস্পতিবার সন্ধ্যা ৬টার দিকে নগরীর পুরানপাড়া এলাকায় মার্বেল খেলা নিয়ে দ্বন্দ্বের জের ধরে এ ঘটনা ঘটে।

মৃত হেলাল উদ্দিন নগরীর একটি বেসরকারি প্রতিষ্ঠানের গাড়ি চালক। এদিকে আটক সাকিব পুরানপাড়া স্কুলের দশম শ্রেণীর ছাত্র।

স্থানীয় সূত্র ও পুলিশ জানায়, মার্বেল খেলা নিয়ে স্থানীয় দুই দল কিশোরের মধ্যে তর্ক ও হাতাহাতির ঘটনা ঘটে। তাদের থামাতে যায় স্থানীয় বাসিন্দা হেলাল উদ্দিন। এ সময় বিবাদমানদের একজন মাইনুর রহমান সাকিব ক্ষিপ্ত হয়ে তাকে একটি ঘুষি দেয়। ঘুষি ঘাড়ে লাগলে ঘটনাস্থলেই লুটিয়ে পড়ে হেলাল উদ্দিন।

স্থানীয়রা তাকে উদ্ধার করে শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে এলাকাবাসী সাকিবকে ধরে পুলিশে সোপর্দ করে। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরো খবর
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত- বাংলার আলো বিডি
themesba-lates1749691102