বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ১১:০৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ঠাকুরগাঁওয়ে দুর্গাপূজা উপলক্ষে মির্জা ফয়সাল আমিনের এর পক্ষ থেকে আর্থিক অনুদান মহাষষ্ঠীর মধ্য দিয়ে দুর্গাপূজোর মূল আনুষ্ঠানিকতা শুরু ঠাকুরগাঁওয়ে সংঘর্ষ এড়াতে দুর্গা মন্দিরে ১৪৪ ধারা জারি ডিবির অভিযানে ১৫০ বোতল ফেন্সিডিলসহ ঠাকুরগাঁওয়ে নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার ঠাকুরগাঁওয়ে পুকুর থেকে শিশুর মরদেহ উদ্ধার! ঠাকুরগাঁওয়ে করোনার কারণে কর্মহীন হয়ে পড়া দরিদ্রদের মাঝে গরুর বাছুর বিতরণ ঠাকুরগাঁওয়ে মায়ের কবরে ছেলের লাশ উদ্ধার মামলায় গ্রেফতার ২ অভিনন্দন মোখলেছুর রহমান খান ভাসানী ডিআইজি হাবিবুর রহমান ও এএসপি এনায়েত করিমের যৌথ প্রচেষ্টায় কবরস্থান পেলো বেদে সম্প্রদায় ঠাকুরগাঁওয়ে ৭ দফা দাবিতে স্বতন্ত্র ইবতেদায়ী মাদ্রাসা শিক্ষক সমিতির মানববন্ধন

প্রেমের ফাঁদে ফেলে কিশোরীকে ধর্ষণ; আটক-২

কুড়িগ্রাম প্রতিনিধি
  • হালনাগাদ সময় : সোমবার, ২৪ আগস্ট, ২০২০
  • ৫০ বার

কুড়িগ্রামের ফুলবাড়ীতে প্রেমের ফাঁদে ফেলে ১৪ বছরের এক কিশোরীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। ধর্ষণের স্বীকার মেয়েটির বাবা রবিবার (২৩ আগস্ট) সন্ধ্যায় ফুলবাড়ী থানায় ধর্ষণ ও অপহরণের অভিযোগে ৪ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। অভিযোগের প্রেক্ষিতে পুলিশ অভিযান চালিয়ে ২ জনকে আটক করেছে।

অভিযুক্তরা হলেন- উপজেলার কাশিপুর ইউনিয়নের দক্ষিণ অনন্তপুর গ্রামের আবু বক্কর সিদ্দিকের ছেলে হুমায়ুন কবীর (২৫) এবং একই ইউনিয়নের আজোয়াটারী ব্যাপারীটারী গ্রামের জয়নাল আবেদীনের ছেলে শামীম হোসেন সুজন (২৮)। বড়ভিটা ইউনিয়নের উত্তর বড়ভিটা গ্রামের আব্দুল মজিদের ছেলে আলামিন (২৪) ও একই গ্রামের মৃত মনছুর আলীর ছেলে একরামুল ওরফে ডাইল একরা (৩৬)।

অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলার কাশিপুর ইউনিয়নের অনন্তপুর গ্রামের নবম শ্রেণীর ছাত্রী ওই কিশোরীর সাথে একই ইউনিয়নের দক্ষিণ অনন্তপুর গ্রামের আবু বক্কর সিদ্দিকের ছেলের হুমায়ুন কবিরের সঙ্গে প্রায় দুই মাস ধরে প্রেমের সম্পর্ক ছিল। হুমায়ুন কবির গত বৃহস্পতিবার (২০ আগস্ট) রাতে ওই কিশোরীকে বিয়ের কথা বলে তাঁর সঙ্গী সুজনকে পাঠিয়ে তাকে উপজেলার উত্তর বড়ভিটা গ্রামের একরামুলের বাড়ীতে নিয়ে আসে। সেখানেই আলামিন ও শামিম হোসেন সুজনের সহযোগিতায় প্রেমিক হুমায়ুন কবির ও বাড়িওয়ালা একরামুল কিশোরীটিকে জোড়পূর্বক ধর্ষণ করে।

ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) রাজীব কুমার রায় ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নির্যাতনের স্বীকার মেয়ের বাবা বাদী হয়ে চারজনের বিরুদ্ধে ধর্ষণ ও অপহরণ মামলা দায়ের করেছেন।
ফুলবাড়ী থানায় মামলা নং- ১৬। ইতিমধ্যেই দুই আসামীকে গ্রেফতার করা হয়েছে এবং বাকি দুই জন আসামীকেও গ্রেফতারের চেষ্টা চলছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
৪৪,২৫১,৯৮৩
সুস্থ
৩২,৪৪৬,৯৭০
মৃত্যু
১,১৭১,৪৭৬
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত- বাংলার আলো বিডি
themesba-lates1749691102