মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ১০:১১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ঠাকুরগাঁওয়ে বঙ্গমাতার জন্মবার্ষিকী পালন ঠাকুরগাঁওয়ে নির্বাচনী সহিংসতা, গ্রেফতার আতঙ্কে বন্ধ ব্যবসা প্রতিষ্ঠান ঠাকুরগাঁওয়ে মহানবী (সাঃ)’কে নিয়ে কটুক্তি করায় আটক এক  ঠাকুরগাঁওয়ে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর বৃক্ষরোপণ অভিযান ঠাকুরগাঁওয়ে পশুর হাট গুলোতে অতিরিক্ত টাকা আদায়ের অভিযোগ রাণীশংকৈলে বঙ্গবন্ধুর প্রতিকৃতিত্বে পুষ্পমাল্য অর্পণ ঠাকুরগাঁও আঞ্চলিক পাসপোর্ট অফিসে ভোগান্তি নবাগত ওসির সাথে ঠাকুরগাঁও রিপোর্টার্স ইউনিটির সাংবাদকর্মীদের মতবিনিময়  ঠাকুরগাঁওয়ে চাইনিজ রেষ্টুরেন্ট মালিক সমিতির কমিটি গঠন ঠাকুরগাঁওয়ে ট্রাক ট্যাংকলরি কভার ভ্যান শ্রমিক দলের কমিটি ঘোষণা

প্রধানমন্ত্রীর সাথে দেখা করার আশায় নিজের জমি লিখে দিলেন সুখরঞ্জন

ডেস্ক রিপোর্ট
  • হালনাগাদ সময় : সোমবার, ১৬ নভেম্বর, ২০২০
  • ৩৭৩ বার

বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নামে পাঁচ শতাংশ জমি রেজিস্ট্রি করে দিয়েছেন বরিশালের বানারীপাড়া উপজেলার প্রবীণ আওয়ামী লীগ নেতা ও আইনজীবীর সহকারী সুখরঞ্জন ঘরামী।

রোববার (১৫ নভেম্বর) দুপুরে বানারীপাড়া উপজেলার চাখার সাব-রেজিস্ট্রি অফিসে গিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে গ্রহীতা করে তার ৫ শতাংশ সম্পত্তি লিখে দেন তিনি।

জানা গেছে, বরিশালের বানারীপাড়া ও পিরোজপুরের নেছারাবাদ (স্বরূপকাঠি) উপজেলার সীমান্তবর্তী বানারীপাড়া সদর ইউনিয়নের কাজলাহার বাজার সংলগ্ন মহাসড়কের পাশে সুখরঞ্জন ঘরামীর নিজস্ব সম্পত্তি রয়েছে। সেখানে সম্প্রতি বানারীপাড়া উপজেলা পরিষদের অর্থায়নে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতিকৃতি ভাস্কর্য নির্মাণ করা হয়। এতে তিনি উচ্ছ্বসিত। আর এরপরই তিনি নিজের ৫ শতাংশ জমি প্রধানমন্ত্রীর নামে লিখে দেওয়ার সিদ্ধান্ত নেন।

সুখরঞ্জন ঘরামী জানান, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি ভালোবাসার নিদর্শনস্বরূপ উপহার হিসেবে তিনি জমি লিখে দিয়েছেন।

তিনি আরো জানান, তার দীর্ঘদিনের বাসনা জীবনে একবার হলেও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করবেন। সম্পত্তির দলিল নিজেই প্রধানমন্ত্রীর হাতে তুলে দিতে চান।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরো খবর
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত- বাংলার আলো বিডি
themesba-lates1749691102