শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ১১:৩৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ভুল্লিতে ব্যবসা প্রতিষ্ঠানের জমি অবৈধ দখলের ঘটনায় সন্ত্রাসী হামলা, আহত-৩ যৌতুক না দিতে পারায় গৃহবধূকে বিষ খাইয়ে হত্যা বিচ্ছেদের খবর শুনেই শবনম ফারিয়াকে অসংখ্য বিয়ের প্রস্তাব! এবার ম্যারাডোনার জার্সি পরে হলুদ কার্ড দেখলেন তেভেজ প্রবাসীর স্ত্রীর সাথে প্রেম, আপত্তিকর ভিডিও করে টাকা আদায় স্বামী হত্যার দায়ে স্ত্রীসহ ৫ জনের ফাঁসির আদেশ ঘুষ নেওয়া কুড়িগ্রামের সেই ভূমি কর্মকর্তা সাময়িক বরখাস্থ কুড়িগ্রাম পৌর নির্বাচনে ৫জনের মনোনয়নপত্র বৈধ ঘোষণা কুড়িগ্রামে স্বাধীনতা বিরোধী ও রাজাকার পূত্রের মনোনয়ন বাতিলের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ ঠাকুরগাঁওয়ে নানা আয়োজনে হানাদার মুক্ত দিবস পালিত

প্রতিপক্ষকে ঘায়েল করতে ৭০হাজার টাকা চুরিসহ ধর্ষণের অপবাদ

কুড়িগ্রাম প্রতিনিধি
  • হালনাগাদ সময় : সোমবার, ১৬ নভেম্বর, ২০২০
  • ২১ বার

কুড়িগ্রামের চিলমারীতে পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষকে ঘায়েল করতে ৭০ হাজার টাকা চুরিসহ নিজের স্ত্রীকে দিয়ে ধর্ষণের সাজানো নাটক করে ফাঁসানোর চেষ্টা করেন প্রতিপক্ষ সোলেমান আলী।

জানা যায়, উপজেলার বজরা তবকপুর খেরবাড়ী গ্রামের মৃত জাহের উদ্দিন এর পুত্র সোলেমান আলীর সাথে প্রতিবেশী মৃত দেলাবর হোসেনের পুত্র অহেদ আলীগং এর সাথে দীর্ঘদিন থেকে জমাজমি নিয়ে বিরোধ চলে আসছে। এরই সুত্র ধরে গত ১১ নভেম্বর, ২০২০ইং বুধবার গভীর রাতে নিজের স্ত্রীকে রশি দিয়ে হাত পা বেঁধে ধর্ষণের চেষ্টাসহ ৭০ হাজার টাকা চুরির সাজানো নাটক তৈরী করে প্রতিপক্ষ অহেদ আলীগং এর বিরুদ্ধে নানা প্রকার অপবাদসহ মামলা হামলার ভয়ভীতি প্রদর্শন করেন। পরদিন বৃহস্পতিবার চিলমারী মডেল থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে ঘটনার সত্যতা না পেয়ে সোলেমান আলীকে গ্রাম্য সালিশের মাধ্যমে মিমাংসা করতে বলে আসে।

সরেজমিনে ঘটনাটি সম্পর্কে এলাকাবাসী ও পক্ষ বিপক্ষের কাছে জানতে গেলে ঘটনাটির মুল রহস্য বেরিয়ে আসে।

এলাকাবাসি আমিনুল ইসলাম, এমদাদুল হক, আনিছুর রহমান, সাইদুর রহমান, মজিবর রহমান, শ্রী কিশোরী মোহন, তহিজল, রাহেনাসহ আরও অনেকের সাথে কথা বলে জানা যায়, ঘটনাটি সম্পুর্ন সাজানো মিথ্যা এবং বানোয়াট। প্রতিপক্ষকে ঘায়েল করতে এ ধরনের ঘটনার অবতারনা করা হয়েছে।

এ ব্যাপারে চিলমারী মডেল থানার অফিসার ইনচার্জ আমিনুল ইসলাম জানান, খবর পেয়ে আমরা ঘটনাস্থল পরিদর্শণ করে জেনেছি ঘটনাটি সাজানো। এ ঘটনায় এলাকাবাসীর আশংকা সোলেমান আলী যে কোন মুহূর্তে অহেদ আলী গংসহ এলাকাবাসীকে বিপদে ফেলতে পারে।

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
৬৫,৫৩৬,৬৪২
সুস্থ
৪৫,৩৭৭,২৭৮
মৃত্যু
১,৫১১,৯১৯
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত- বাংলার আলো বিডি
themesba-lates1749691102