মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ০৯:৪১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ঠাকুরগাঁওয়ে বঙ্গমাতার জন্মবার্ষিকী পালন ঠাকুরগাঁওয়ে নির্বাচনী সহিংসতা, গ্রেফতার আতঙ্কে বন্ধ ব্যবসা প্রতিষ্ঠান ঠাকুরগাঁওয়ে মহানবী (সাঃ)’কে নিয়ে কটুক্তি করায় আটক এক  ঠাকুরগাঁওয়ে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর বৃক্ষরোপণ অভিযান ঠাকুরগাঁওয়ে পশুর হাট গুলোতে অতিরিক্ত টাকা আদায়ের অভিযোগ রাণীশংকৈলে বঙ্গবন্ধুর প্রতিকৃতিত্বে পুষ্পমাল্য অর্পণ ঠাকুরগাঁও আঞ্চলিক পাসপোর্ট অফিসে ভোগান্তি নবাগত ওসির সাথে ঠাকুরগাঁও রিপোর্টার্স ইউনিটির সাংবাদকর্মীদের মতবিনিময়  ঠাকুরগাঁওয়ে চাইনিজ রেষ্টুরেন্ট মালিক সমিতির কমিটি গঠন ঠাকুরগাঁওয়ে ট্রাক ট্যাংকলরি কভার ভ্যান শ্রমিক দলের কমিটি ঘোষণা

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

ঠাকুরগাঁও প্রতিনিধি
  • হালনাগাদ সময় : শনিবার, ১৮ জুন, ২০২২
  • ২০১ বার

গত ১৭ জুন’২২ ইং তারিখে দৈনিক বাংলাদেশ প্রতিদিন পত্রিকায় “গৃহবধূর চুল কেটে নির্যাতনের অভিযোগ” ও গত ১৬ জুন’২২ ইং তারিখে বৈশাখী টেলিভিশন সহ বিভিন্ন অনলাইন নিউজ পোর্টালে আমাকে জড়িয়ে যে সংবাদ প্রকাশিত হয়েছে তা আদৌও সত্য নয়।

সংবাদে সত্যতা যাচাই না করেই সংবাদ প্রকাশ করা হয়েছে-এতে আমি ব্যাথিত ও মর্মাহত। আমি একজন নারী হয়ে কখনো আরেকজন নারীর সম্মানহানি করতে পারি না। মূলত: গত ১২ জুন রাতে আমি একটি সালিশ মিটিংয়ে ছিলাম, এসময় আমাকে এক ইউপি সদস্য জানান মোল্লাপাড়া এলাকায় এক নারীকে অসামাজিক কার্যকলাপরত অবস্থায় আটক করেছে এলাকাবাসি।

আমি তাদের পরিষদে আসতে বললেও ওই নারীকে পরিষদে আনতে পারেনি তারা। পরে রাত ১২টার দিকে আমি ঘটনাস্থলে গিয়ে সব শুনে গ্রামবাসির কাছে বলি যেহেতু এটা আমার জীবনে এরকম ঘটনা প্রথম, তাই আমার হয়ে আপনারা তাকে এবারের মতো ক্ষমা করে দেন।পরে তিনি যদি আবারও এরকমভাবে এলাকার পরিবেশ নষ্ট করেন তাহলে আমাকে বলিয়েন আমি প্রয়োজনীয় ব্যবস্থা নিবো।

এরপর সকলের সম্মুখে ভবিষ্যতে যাতে তিনি এ কাজ না করেন তাই লিখিত ষ্ট্যাম্পের উপর স্বাক্ষর নেই এবং তার মেয়েকে ডেকে এনে তার জিম্মায় তার মাকে তুলে দেই। পরে ঘটনার তিন দিনের মাথায় জানতে পারি ওই নারী নিজের চুল কেটে হাসপাতালে ভর্তি হয়ে আমার নাম সহ ৯জনের বিরুদ্ধে মামলা করেছে। এটি আমার বিরুদ্ধে একটি গভীর ষড়যন্ত্র।আমি নির্বাচনে জয়লাভের পর থেকেই একটি অপশক্তি আমাকে হেয় করতে নানা ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে-আমি মনে করি এটিও সেই ষড়যন্ত্রের অংশ। কাজেই প্রকাশিত সংবাদটি মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন।

আমি প্রকাশিত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি এবং প্রশাসনের মাধ্যমে এ ঘটনার সুষ্ঠ তদন্তের দাবি জানাচ্ছি।

 

প্রতিবাদকারি

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরো খবর
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত- বাংলার আলো বিডি
themesba-lates1749691102