সংবাদ শিরোনাম
ঠাকুরগাঁওয়ে ইউপি চেয়ারম্যান আলাল মাষ্টারের কক্ষে তালা !সুবিধাভোগির তালিকা নিয়ে দূর্ণীতির অভিযোগ ! হোম কোয়ারেন্টাইনে থেকেও এলাকার ছিন্নমুল মানুষদের সহায়তার হাত বাড়িয়ে দিলেন এমপি দবিরুল ঠাকুরগাঁওয়ে মাঠে থাকবে সেনাবাহিনী করোনা পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত করোনা জনসচেতনতায় রুহিয়ায় মাঠে নেমেছে প্রগতিশীল সেচ্ছাসেবী সংগঠন | ঠাকুরগাঁওয়ে আব্দুল্লাহ্ আল-ফাত্তা’র অর্থায়নে ৫০০ দরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করোনা সন্দেহে রংপুরে পাঠানো একই পরিবারের পাঁচজন এখন ঠাকুরগাঁওয়ের আইসোলেশন ওয়ার্ডে ঠাকুরগাঁওয়ে পাওয়ারট্রলীর সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ ! করোনা সন্দেহ,বিনা চিকিৎসায় মারা গেলেন মুক্তিযোদ্ধা ইউএনও’র সামনে সাংবাদিকদের পেটালেন পুলিশ! আটোয়ারীতে করোনা ভাইরাস ঠেকাতে সম্মিলিত প্রচেষ্টা

পেয়াঁজ এসেছে আরো ১৩শ’ টন

  • প্রকাশিত: সোমবার, ১৬ ডিসেম্বর, ২০১৯
  • ৯ পঠিত:

মিয়ানমার থেকে পেয়াঁজ আমদানি এখনো অব্যাহত রয়েছে। মঙ্গলবার সকাল থেকে বিকেল পর্যন্ত কক্সবাজারের টেকনাফ স্থলবন্দর দিয়ে ১৩০২ মেট্রিক টন পেঁয়াজ খালাস করা হয়েছে।

টেকনাফ স্থলবন্দরের শুল্ক কর্মকর্তা মো. আবছার উদ্দিন জানান, মঙ্গলবারও ১৩০২ দশমিক ৩০০ মেট্রিক টন পেঁয়াজ এসেছে। এসব পেয়াঁজ আমদানি করে ১০ জন ব্যবসায়ী। শ্রমিকেরা পেঁয়াজ খালাস করে ট্রাকে লোড দেয়। পরে বন্দর থেকে এ সব ট্রাক দেশের বিভিন্ন স্থানে ছেড়ে যায়।

মঙ্গলবার এ বন্দর দিয়ে মিয়ানমার থেকে সব চেয়ে বেশি পেয়াঁজ আমদানি করেন ব্যবসায়ী এমএ হাশেম। তিনি ৪০০ মেট্রিক টন পেয়াঁজ আমদানি করেন। এছাড়া ব্যবসায়ী মো. সলিম আমদানি করেন ২৮০ টন ও যদু চন্দ্র দাশ ২৬০ মেট্রিক টন পেয়াঁজ আমদানি করেন।

চলতি ডিসেম্বর মাসের এই পর্যন্ত মিয়ানমার থেকে ৮৭২২ মেট্রিক টন পেয়াঁজ আমদানি হয়েছে। গত নভেম্বর মাসে ২১ হাজার ৫৬০ মেট্রিক টন। এর আগে অক্টোবর মাসে ২০ হাজার ৮৪৩ মেট্রিক টন। সেপ্টেম্বর মাসে ৩৫৭৩ মেট্রিক টন এবং আগস্টে এসেছে ৮৪ মেট্রিক টন পেঁয়াজ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর :

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
৪৯
সুস্থ
১৯
মৃত্যু

বিশ্বে

আক্রান্ত
৭৫২,৭৪৭
সুস্থ
১৫৮,৭০৫
মৃত্যু
৩৬,২২৬
২০১৮-২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত বাংলার আলো বিডি  
Design & Developed By NewsTheme.Com