শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ০৯:৪৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ঠাকুরগাঁওয়ে যাত্রা শুরু করল অনলাইন ভিত্তিক খাবার সরবরাহকারী প্রতিষ্ঠান ‘ফুডপ্যান্ডা’ ঠাকুরগাঁওয়ে দুর্গাপূজা উপলক্ষে মির্জা ফয়সাল আমিনের এর পক্ষ থেকে আর্থিক অনুদান মহাষষ্ঠীর মধ্য দিয়ে দুর্গাপূজোর মূল আনুষ্ঠানিকতা শুরু ঠাকুরগাঁওয়ে সংঘর্ষ এড়াতে দুর্গা মন্দিরে ১৪৪ ধারা জারি ডিবির অভিযানে ১৫০ বোতল ফেন্সিডিলসহ ঠাকুরগাঁওয়ে নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার ঠাকুরগাঁওয়ে পুকুর থেকে শিশুর মরদেহ উদ্ধার! ঠাকুরগাঁওয়ে করোনার কারণে কর্মহীন হয়ে পড়া দরিদ্রদের মাঝে গরুর বাছুর বিতরণ ঠাকুরগাঁওয়ে মায়ের কবরে ছেলের লাশ উদ্ধার মামলায় গ্রেফতার ২ অভিনন্দন মোখলেছুর রহমান খান ভাসানী ডিআইজি হাবিবুর রহমান ও এএসপি এনায়েত করিমের যৌথ প্রচেষ্টায় কবরস্থান পেলো বেদে সম্প্রদায়

পুলিশের মাধ্যমে সতর্কীকরণ নোটিশ পাঠিয়ে এতিমের হক মেরে দেওয়া ক্ষমতাধরেরা জানিয়ে দিলেন ভেজাল জমি ১.৭৪ শতক

সংবাদদাতার নাম
  • হালনাগাদ সময় : মঙ্গলবার, ৭ এপ্রিল, ২০২০
  • ৭৪ বার

নিজস্ব প্রতিনিধি : গত ৫ এপ্রিল অনলাইন পত্রিকা বাংলার আলো ও দৈনিক ঠাকুরগাঁওয়ের খবর পত্রিকার অনলাইন ভার্সনসহ বিভিন্ন গণমাধ্যমে “ঠাকুরগাঁওয়ে প্রভাবশালীর ষড়যন্ত্রের শিকার এক এতিম ছেলে; ভয়ে যেতে পারছে না নিজ জমিতে !” শিরোনামে সংবাদ প্রকাশের পর এবার সেই ক্ষমতাধরেরা পুলিশকে ম্যানেজ করে সেই ৩০ বিঘা জমির মধ্যে ১.৭৪ শতক জমিতে যেতে নিষেধাজ্ঞা জারি করেছে।

গতকাল ৬ এপ্রিল ১। মো: হাসান, পিতা-মৃত; জামাল উদ্দিন, ২। মো: নবি, ৩। আ: রশিদ, ৪। আ: নেওয়া-সকলের পিতা-মো: হাসান এবং সর্বসাং-ঢোলারহাট  ও ৫। রবিউল ইসলাম (বাবু), পিতা- মৃত; হানিফ, সাং- ধর্মপুর, থানা-রুহিয়া ও জেলা ঠাকুরগাঁও পাঁচ জনের নাম উল্লেখ করে তাদের ১.৭৪ শতক জমিতে না যেতে সতর্কীকরণ নোটিশ পাঠায় রুহিয়া থানার অফিসার ইনচার্জ চিত্ত রঞ্জন রায়।

নোটিশে ১ম পক্ষ হিসেবে নাম উল্লেখ করা হয় ৩০ বিঘা জমির ক্রয়দাতা সেই নানা বল সাবানের স্বত্তাধিকারী আলহাজ্ব মো: আলমগীর হোসেন এর নাম।

এছাড়াও নোটিশে পাঁচজনের নাম উল্লেখ করে বিরোধ সংক্রান্ত জমি দেখানো হয় ধর্মপুর মৌজার খারিজ-খতিয়ান নং-৫৬০, দাগ নং-৮৩৫৫,৮২৯৪সহ তিন দাগে জমির পরিমাণ উল্লেখ করা হয় ১.৭৪ শতাংশ।

এই নোটিশের মাধ্যমে প্রতীয়মান হয়ে উঠে মনোয়ার উল ইসলাম নামে সেনাবাহিনীর সেই মেজরের কাছ থেকে নানা এগ্রো ফার্ম ও নানা বল সাবানের স্বত্তাধিকারী আলহাজ্ব মো: আলমগীর হোসেন যে ৩০ বিঘা জমি ক্রয় করেছেন তার মধ্যে ১.৭৪ শতক জমির কাগজে ভেজাল রয়েছে।

এদিকে জমিতে প্রবেশে নিষেধাজ্ঞা পাওয়া এতিম ছেলে রবিউল ইসলাস বাবুসহ অন্যান্যরা জানান, আমরা আমাদের জমির মালিকানা ফেরৎ চাই। মেজর সাহেব আমাদের জমি নিজের দেখিয়ে অন্যের কাছে বিক্রি করে দিয়ে আমাদের হক মেরে দিয়েছেন। আমরা এর প্রতিকারসহ প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
৪৬,০৮৯,৫৪৯
সুস্থ
৩৩,৩৫২,৮২১
মৃত্যু
১,১৯৬,৬৩৯
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত- বাংলার আলো বিডি
themesba-lates1749691102