বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ১০:৩১ অপরাহ্ন

পীরগঞ্জে ব্যবসায়ীর বাড়িতে অগ্নিসংযোগ, সন্ত্রাসী হামলায় ৭ জন আহত

ডেস্ক রিপোর্ট
  • হালনাগাদ সময় : শুক্রবার, ১৩ নভেম্বর, ২০২০
  • ২০ বার

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে জমি জমা নিয়ে পূর্ব শত্রুতার জেরে এক ধান-চাল ব্যবসায়ীর বাড়িতে সন্ত্রাসী হামলা, বাড়িঘর ভাংচুর, গরু-ছাগল ও নগদ অর্থ লুটপাট সহ অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে।

শুক্রবার সকালে উপজেলার পীরগঞ্জ ইউনিয়নের ভাকুড়া বাঘমারা গ্রামে ঘটনা ঘটে। এ সময় সশ্রস্ত্র সন্ত্রাসীদের হামলায় একই পরিবারের ৭ জন আহত হয়েছে।

পীরগঞ্জ ফায়ার সার্ভিসের একটি টিম আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। আহতরা হলেন, মসলিম উদ্দীনের ছেলে আনারুল (৪৫), মৃত গফুর এর ছেলে মসলিম উদ্দীন (৭০), নুর আলম (৩৫), আনিসুর (৪০), আনারুলের স্ত্রী আফরোজা বেগম (৩২), আনিসুরের স্ত্রী মাহফুজা (৩৫), নুর আলমের স্ত্রী ফরিদা বেগম (৩৫)। এদের মধ্যে আনিসুরের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

ওই ব্যবসায়ীর ছোট ভাই নুর আলম জানান, সকাল আটটার দিকে ওই ব্যবসায়ী তার বাড়িতে কাজ করছিলেন এমন সময় পূর্ব শত্রæতার জের ধরে ২৫/৩০ জনের একটি সশ্রস্ত্র সন্ত্রাসী দল দা, রড ও লাঠি দিয়ে তাদের পরিবারের লোকজনের উপর অতর্কিত হামলা চালিয়ে বাড়িঘর ভাংচুর, গরু-ছাগল ও নগদ অর্থ লুটপাট করে একটি ঘরে আগুন ধরিয়ে দেয়। তাদের ডাক চিৎকারে স্থানীয় আরো লোকজন এগিয়ে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে ফায়ার সার্ভিস এসে আগুন নিয়ন্ত্রণে আনে ও আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান।

পীরগঞ্জ ইউনিয়নের চেয়ারম্যান মাহাবুব আলম জানান, এ বিষয়ে আমি কোন কিছু জানি না।

স্থানীয় ইউ’পি সদস্য সহিদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, জমি জমা নিয়ে পূর্ব শত্রুতার জেরে সন্ত্রাসী হামলা, বাড়িঘর ভাংচুর, লুটপাট সহ অগ্নিসংযোগের ঘটনায় দোষীদের দুষ্টান্তমূলক শাস্তির জন্য প্রশাসনের সু-দৃষ্টি কামনা করছি।

পীরগঞ্জ থানার ওসি প্রদীপ কুমার রায় জানান, জমিজামা নিয়ে এ ধরণের ঘটনার কথা শুনেছি। তবে এখনো কেউ অভিযোগ করেনি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
৬৫,০৯১,৮৪০
সুস্থ
৪৫,১৩৮,২৬৩
মৃত্যু
১,৫০৪,০৫০
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত- বাংলার আলো বিডি
themesba-lates1749691102