বুধবার, ২৭ জানুয়ারী ২০২১, ১০:৫৪ পূর্বাহ্ন

পাওনা টাকা চাওয়ায় কিশোরকে প্রকাশ্যে পিটিয়ে হত্যা!

ডেস্ক রিপোর্ট
  • হালনাগাদ সময় : রবিবার, ১৩ ডিসেম্বর, ২০২০
  • ৪৩ বার

নোয়াখালীর সুবর্ণচর উপজেলায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এক কিশোরকে পিটিয়ে হত্যা করেছে স্থানীয় কয়েকজন যুবক। এ ঘটনায় পুলিশ তাৎক্ষণিক অভিযান চালিয়ে মো. হুমায়ন (২১) নামে অভিযুক্ত এক যুবককে আটক করেছে। হুমায়ন উপজেলার চর আলাউদ্দিন গ্রামের মো. মানিকের ছেলে।

রবিবার দুপুরে উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের চর আলাউদ্দিন গ্রামে এ ঘটনা ঘটে। নিহত নিজাম উদ্দিন একই ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের বেলাল উদ্দিনের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, নিহত কিশোর ভাড়ায় মোটরসাইকেল চালিয়ে জীবিকা নির্বাহ করত। গতকাল শনিবার নিহতের বড় ভাই আকবর হোসেনের কাছ থেকে একটি মোটরসাইকেল ভাড়া নেয় একই এলাকার আবু তাহেরের ছেলে সাইফুল ইসলাম (২৫)। চালানো শেষে বিকেলে মোটরসাইকেলটি দিয়ে গেলেও ভাড়ার টাকা দেয়নি সাইফুল। রবিবার সকালে আকবরের ছোট ভাই নিজাম উদ্দিনের সঙ্গে স্থানীয় আলাউদ্দিন বাজারে সাইফুলের দেখা হলে তার কাছে ভাড়ার টাকা চায় নিজাম। সাইফুল টাকা দিতে অপারগতা প্রকাশ করলে এ বিষয় নিয়ে দুজনের মধ্যে কথাকাটাকাটি হয়। পরে উপস্থিত লোকজন তাদের শান্ত করে। এতে ক্ষিপ্ত হয়ে আলাউদ্দিন বাজারের পার্শ্ববর্তী একটি নির্মাণাধীন কালভার্টের কাছে নিয়ে গিয়ে নিজামকে পিটিয়ে হত্যা করে সাইফুল ও তার সহযোগী সাত-আট যুবক।

চরজব্বর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জিয়াউল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তিনি আরো জানান, নিহতের পরিবারের অভিযোগের ভিত্তিতে হুমায়ন নামে এক যুবককে আটক করেছে পুলিশ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বিশ্বে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত- বাংলার আলো বিডি
themesba-lates1749691102