মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ১০:১৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ঠাকুরগাঁওয়ে বঙ্গমাতার জন্মবার্ষিকী পালন ঠাকুরগাঁওয়ে নির্বাচনী সহিংসতা, গ্রেফতার আতঙ্কে বন্ধ ব্যবসা প্রতিষ্ঠান ঠাকুরগাঁওয়ে মহানবী (সাঃ)’কে নিয়ে কটুক্তি করায় আটক এক  ঠাকুরগাঁওয়ে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর বৃক্ষরোপণ অভিযান ঠাকুরগাঁওয়ে পশুর হাট গুলোতে অতিরিক্ত টাকা আদায়ের অভিযোগ রাণীশংকৈলে বঙ্গবন্ধুর প্রতিকৃতিত্বে পুষ্পমাল্য অর্পণ ঠাকুরগাঁও আঞ্চলিক পাসপোর্ট অফিসে ভোগান্তি নবাগত ওসির সাথে ঠাকুরগাঁও রিপোর্টার্স ইউনিটির সাংবাদকর্মীদের মতবিনিময়  ঠাকুরগাঁওয়ে চাইনিজ রেষ্টুরেন্ট মালিক সমিতির কমিটি গঠন ঠাকুরগাঁওয়ে ট্রাক ট্যাংকলরি কভার ভ্যান শ্রমিক দলের কমিটি ঘোষণা

পরিচালকের নামে নায়িকাকে ‘অনৈতিক প্রস্তাব

ডেস্ক রিপোর্ট
  • হালনাগাদ সময় : রবিবার, ২৯ আগস্ট, ২০২১
  • ১৯৩ বার

ভারতের প্রখ্যাত পরিচালক রবি কিনাগির নাম ব্যবহার করে এক অভিনেত্রীকে কুপ্রস্তাব দেওয়ার অভিযোগ উঠেছে। ওই অভিনেত্রীর নাম পায়েল সরকার।

জানা গেছে, ওই পরিচালকের নাম ব্যবহার করে ভুয়া ফেসবুক অ্যাকাউন্ট খুলে কলকাতার টিভি সিরিআলের জনপ্রিয় মুখ পায়েল সরকারকে কুপ্রস্তাব দেওয়া হয়েছে।

অভিনেত্রীকে জানানো হয়, তার পরবর্তী ছবির জন্য নায়িকা হিসেবে আপনাকে ভাবছেন পরিচালক। শুধু তাই নয় পরিচালকের সঙ্গে সময় কাটাতে হবে। আরও বিস্তারিত জানতে চাইলে নায়িকাকে বলা হয়, তার সঙ্গে রাত কাটাতে হবে।

পরে তিনি সেই কথোপকথনের স্ক্রিন শট তুলে তা নিজের প্রোফাইলে শেয়ার করেন। তারপর পুরো প্রোফাইলটি খতিয়ে দেখে তিনি বুঝতে পারে এটি একটি ভুয়া অ্যাকাউন্ট। এ ঘটনায় সাইবার ক্রাইম সেলে অভিযোগ জানান অভিনেত্রী পায়েল সরকার।

এদিকে অভিযোগ পেয়েই পুলিশ তদন্তে নেমেছে। অন্যদিকে, পরিচালক পরিচলাক এই বিষয়ে আইনি পদক্ষেপ নিচ্ছেন বলে জানা গেছে। পাশাপাশি অন্য তারকাদেরও সতর্ক থাকার পরামর্শ দেন পরিচালক।

পরিচালক রবি কিনাগির সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ছবি নাম ‘মিসড কল’। এতে অভিনয় করেন সোহম চক্রবর্তী ও ঋত্বিকা সেন। সূত্র: হিন্দুস্তান টাইমস

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরো খবর
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত- বাংলার আলো বিডি
themesba-lates1749691102