শুক্রবার, ২২ জানুয়ারী ২০২১, ০৯:০৫ অপরাহ্ন

পদ্মাসেতুর নামে রাখা হলো শিশুর নাম

ডেস্ক রিপোর্ট
  • হালনাগাদ সময় : মঙ্গলবার, ২২ ডিসেম্বর, ২০২০
  • ৮ বার

শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলার বঙ্গবন্ধু স্কুলের পাশে কুড়িয়ে পাওয়া একটি কন্যা শিশুর দায়িত্ব নিয়েছেন শরীয়তপুরের জেলা প্রশাসক মো. পারভেজ হাসান। পদ্মাসেতুর নামে শিশুটির নাম রাখা হয়েছে সেতু।

সোমবার সন্ধ্যায় শিশুটিকে দেখতে জেলা সদর হাসপাতালে যান জেলা প্রশাসক। পরে তাকে শিশু ওয়ার্ড থেকে কেবিনে স্থানান্তর করে রুম হিটার, মশারি, পোশাক, খাবারসহ প্রয়োজনীয় জিনিসের ব্যবস্থা করেন। শিশুটিকে বর্তমানে সখিপুর থানার চরবাঘা ইউনিয়নের দেয়ারা চৌকিদার কান্দির আছিয়া বেগমের পরিচর্যায় রাখা হয়েছে।

জেলা প্রশাসক মো. পারভেজ হাসান বলেন, তিনদিন খুঁজেও সেতুর বাবা-মাকে পাওয়া যায়নি। এ কারণে সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. মুনীর আহম্মেদ খানসহ গণ্যমান্য ব্যক্তিদের উপস্থিতিতে তার ভরণ-পোষণের দায়িত্ব নিয়েছি। পরবর্তীতে আইনি প্রক্রিয়ায় শিশুটিকে কোনো সচ্ছল দম্পতির হাতে তুলে দেয়া হবে। যাতে সে বাবা-মায়ের পরিচয় পায়।

১৯ ডিসেম্বর ভোরে শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলার সখিপুর থানার চরভাগা ইউনিয়নের দেয়ারা চৌকিদার কান্দি গ্রামের বাবুল ব্যাপারীর স্ত্রী আছিয়া বেগম বঙ্গবন্ধু স্কুলের পাশে একটি পাথরের উপর শিশুটিকে পড়ে থাকতে দেখেন। পরে পুলিশের সহযোগিতায় তাকে ভেদরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। সেখান থেকে শিশুটিকে শরীয়তপুর সদর হাসপাতালে পাঠানো হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বিশ্বে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত- বাংলার আলো বিডি
themesba-lates1749691102