শুক্রবার, ২২ জানুয়ারী ২০২১, ০৯:৩৩ পূর্বাহ্ন

পঞ্চগড়ে জেলা নির্বাচন কর্মকর্তার গাড়ি ভাঙচুর

ডেস্ক রিপোর্ট
  • হালনাগাদ সময় : সোমবার, ২৮ ডিসেম্বর, ২০২০
  • ৮ বার

প্রথম ধাপে পঞ্চগড় পৌরসভার ১৫টি ভোট কেন্দ্রে একযোগে ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) ভোট গ্রহণ চলছে। চলবে বিকেল ৪টা পর্যন্ত। ভোটাররা শীত উপেক্ষা করে সকাল থেকে উৎসব মুখোর পরিবেশে শান্তিপূর্ণভাবে ভোট প্রদান করছে। তবে ভোটকে কেন্দ্র করে দুর্বৃত্তরা জেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসারের গাড়ি ভাংচুর করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

এছাড়া নির্বাচনী কাজে দায়িাত্বপ্রাপ্ত প্রিজাইডিং ও পোলিং অফিসারদের সাইকেলও ভাঙচুর করেছে তারা। এছাড়া কেন্দ্রে কেন্দ্রে ভোট থেকে বিরত থাকতে ভোটারদের হুমকি দিচ্ছে কিছু দুর্বৃত্ত। কেন্দ্র থেকে অনেক ভোটারকে বের করে দেয়ারও ঘটনা ঘটেছে। জানা গেছে, সকালে কালেক্টরেট আদর্শ নিকেতন স্কুলের ভোট কেন্দ্র পরিদর্শন করতে গেলে জেলা নির্বাচন অফিসারের গাড়ি ভাংচুর করা হয়।

জেলা নির্বাচন অফিসার মো. আলমগীর জানান, দুর্বৃত্তরা আমার গাড়ি ভাংচুর করেছে। আমি ঊর্দ্ধতন কর্তৃপক্ষকে জানিয়েছি। পরবর্তীতে ব্যবস্থা নেয়া হবে। এমনিতেই সুষ্ঠু ও নিরপেক্ষভাবে ভোটগ্রহণ চলছে। দু’একটা বিচ্ছিন্ন ঘটনা ছাড়া পরিবেশ এখনো ভালো আছে। সকাল ৯টার দিকে ২নং ওয়ার্ডের গুরুত্বপূর্ণ ভোটকেন্দ্র পঞ্চগড় সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়। এখানে দুই প্রার্থীর কর্মী-সমর্থকদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।

পরে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও পুলিশ, বিজিবি ও র‌্যাব সদস্যরা পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এছাড়া করতোয়া কালেক্টরেট, নুরুন আলা নুর, পঞ্চগড় উচ্চ বিদ্যালয় কেন্দ্রসহ আরও কয়েকটি কেন্দ্রে একই অবস্থা বলে জানা গেছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বিশ্বে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত- বাংলার আলো বিডি
themesba-lates1749691102