শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৩:৩৮ পূর্বাহ্ন

নারকেল পাড়তে উঠে গাছের মাথায় এক ব্যক্তির মৃত্যু (ভিডিওসহ)

বাংলার আলো ডেস্ক
  • হালনাগাদ সময় : বুধবার, ১৮ আগস্ট, ২০২১
  • ৭২ বার

বাগেরহাটের মোল্লাহাট উপজেলার পল্লীতে নিজার লস্কর (৫০) নামের এক দিনমজুর নারকেল পাড়তে উঠে গাছের মাথায় মারা যান। তার মৃত্যুর ৫ ঘণ্টা পর লাশ উদ্ধার করেছে বাগেরহাট ফায়ার সার্ভিসের সদস্যরা।

মঙ্গলবার বিকালে ৯৯৯ নম্বরে ফোন পেয়ে বাগেরহাট ফায়ার সার্ভিসের সদস্যরা নিজার লস্করের লাশ সন্ধ্যায় উদ্ধার করে। নিহত নিজার লস্কর শাসন গ্রামের বাসিন্দা।

এর আগে ওই দিন দুপুরের পর মোল্লাহাট উপজেলার শাসন গ্রামের আওয়াল লস্করের ছেলে নিজার লস্কর নিজ বাড়ির আঙিনায় একটি নারকেল গাছে উঠে নিড়ানোসহ নারকেলও পাড়েন। এরপর নারকেল গাছের মাথায় স্ট্রোক করে তার মৃত্যু হয়।

এরপর ডাকাডাকিতে উত্তর না দেয়ায় স্থানীয় একজন ওই নারকেল গাছের মাথায় উঠে দেখেন নিজার লস্কর গাছে জড়িয়ে রয়েছেন। কোনো সাড়াশব্দ করছেন না। তখন তিনি নিজার লস্করকে নারকেল গাছের মাথায় রশি দিয়ে বেঁধে রেখে আসেন।

বিকালের দিকে লোকজন জরুরি সহয়তা সেবা ৯৯৯ নম্বরে ফোন দেন। জরুরি সহয়তা সেবা ৯৯৯ নম্বর থেকে বাগেরহাট ফায়ার সার্ভিসকে বিষয়টি জানানো হয়। এরপর ঘটনাস্থলে গিয়ে ল্যাডার দিয়ে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে নারকেল গাছের মাথা থেকে রশি দিয়ে নিজার লস্করের লাশ উদ্ধার করে মোল্লাহাট উপজেলা হাসপাতালে পাঠায়। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা করে নিজার লস্করকে মৃত ঘোষণা করেন।

বাগেরহাট ফায়ার সার্ভিসের উপসহকারী পরিচালক বলেন, জরুরি সহয়তা সেবা ৯৯৯ নম্বর থেকে আমাদের ফোন দিলে আমাদের দুটি ইউনিট দ্রুত মোল্লাহাট উপজেলা শাসন গ্রামে ছুটে যাই। আমরা ল্যাডার দিয়ে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে নারকেল গাছের মাথা থেকে নিজার লস্করের লাশ উদ্ধার করে মোল্লাহাট উপজেলা হাসপাতালে নিয়ে যাই।


ভিডিওটি দেখতে ছবিতে ক্লিক করুন :

 

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত- বাংলার আলো বিডি
themesba-lates1749691102