মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ১২:১৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ঠাকুরগাঁওয়ে বঙ্গমাতার জন্মবার্ষিকী পালন ঠাকুরগাঁওয়ে নির্বাচনী সহিংসতা, গ্রেফতার আতঙ্কে বন্ধ ব্যবসা প্রতিষ্ঠান ঠাকুরগাঁওয়ে মহানবী (সাঃ)’কে নিয়ে কটুক্তি করায় আটক এক  ঠাকুরগাঁওয়ে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর বৃক্ষরোপণ অভিযান ঠাকুরগাঁওয়ে পশুর হাট গুলোতে অতিরিক্ত টাকা আদায়ের অভিযোগ রাণীশংকৈলে বঙ্গবন্ধুর প্রতিকৃতিত্বে পুষ্পমাল্য অর্পণ ঠাকুরগাঁও আঞ্চলিক পাসপোর্ট অফিসে ভোগান্তি নবাগত ওসির সাথে ঠাকুরগাঁও রিপোর্টার্স ইউনিটির সাংবাদকর্মীদের মতবিনিময়  ঠাকুরগাঁওয়ে চাইনিজ রেষ্টুরেন্ট মালিক সমিতির কমিটি গঠন ঠাকুরগাঁওয়ে ট্রাক ট্যাংকলরি কভার ভ্যান শ্রমিক দলের কমিটি ঘোষণা

নবাগত ওসির সাথে ঠাকুরগাঁও রিপোর্টার্স ইউনিটির সাংবাদকর্মীদের মতবিনিময় 

সোহেল তানভীর, স্টাফ রিপোর্টার
  • হালনাগাদ সময় : মঙ্গলবার, ২৮ জুন, ২০২২
  • ৪৫ বার

নবাগত ওসির সাথে ঠাকুরগাঁও রিপোর্টার্স ইউনিটির সাংবাদকর্মীদের সাথে পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সদ্য দায়িত্বপ্রাপ্ত ওসি কামাল হোসেন এর আমন্ত্রনে সোমবার (২৭ জুন) রাতে থানা কার্যালয়ে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

পরিচয় পর্বের পর ওসি বলেন, জনগন ও দেশের জন্য ভাল কাজ করতে হলে অবশ্যই সকলের সম্মিলিত উদ্যোগ দরকার। তাই সংবাদকর্মীদের সহযোগীতা কামনা করেন তিনি। সংবাদকর্মীরাও তার কথার সাথে একাত্বতা প্রকাশ করে অবশ্যই ন্যায়ের পথে থেকে সাধারণ মানুষের সেবায় সদর থানাকে মডেল হিসেবে গড়ে তোলার আহবান জানান। এছাড়া মামলার ক্ষেত্রে সঠিক তদন্ত করে দোষিদের আইনের আওতায় আনার দাবি রাখেন রিপোর্টাস ইউনিটির গণমাধ্যমকর্মীরা।

এসময় ঠাকুরগাঁও রিপোর্টার্স ইউনিটির ভারপ্রাপ্ত সভাপতি রেজাউল করিম প্রধান, সহ-সভাপতি ইঞ্জিনিয়ার হাসিনুর রহমান, সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান, অর্থ সম্পাদক জিয়াউর রহমান বকুল, দপ্তর সম্পাদক জয় মহন্ত অলক, প্রচার ও প্রকাশনা সম্পাদক রেদওয়ানুল হক মিলনসহ সংগঠনের সদস্যরা উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরো খবর
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত- বাংলার আলো বিডি
themesba-lates1749691102