শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০৭:১২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ভুল্লিতে ব্যবসা প্রতিষ্ঠানের জমি অবৈধ দখলের ঘটনায় সন্ত্রাসী হামলা, আহত-৩ যৌতুক না দিতে পারায় গৃহবধূকে বিষ খাইয়ে হত্যা বিচ্ছেদের খবর শুনেই শবনম ফারিয়াকে অসংখ্য বিয়ের প্রস্তাব! এবার ম্যারাডোনার জার্সি পরে হলুদ কার্ড দেখলেন তেভেজ প্রবাসীর স্ত্রীর সাথে প্রেম, আপত্তিকর ভিডিও করে টাকা আদায় স্বামী হত্যার দায়ে স্ত্রীসহ ৫ জনের ফাঁসির আদেশ ঘুষ নেওয়া কুড়িগ্রামের সেই ভূমি কর্মকর্তা সাময়িক বরখাস্থ কুড়িগ্রাম পৌর নির্বাচনে ৫জনের মনোনয়নপত্র বৈধ ঘোষণা কুড়িগ্রামে স্বাধীনতা বিরোধী ও রাজাকার পূত্রের মনোনয়ন বাতিলের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ ঠাকুরগাঁওয়ে নানা আয়োজনে হানাদার মুক্ত দিবস পালিত

নগ্নতা অপরাধ হলে ‘বাবা’দের গ্রেপ্তার করা হোক

ডেস্ক রিপোর্ট:
  • হালনাগাদ সময় : বুধবার, ১১ নভেম্বর, ২০২০
  • ২৫ বার

কিছুদিন আগে ভারতের গোয়ায় গিয়ে সমুদ্র বন্দরে খোলামেলা ফটোশুট করেছিলেন বিতর্কিত মডেল পুনম পান্ডে। সে জন্য তার নামে থানায় অভিযোগ করা হয়। এরপর ৫৫তম জন্মদিনে গোয়ার সমুদ্র সৈকতে নগ্ন হয়ে দৌঁড়াতে দেখা যায় ভারতের সুপারস্টার মডেল মিলিন্দ সোমনকে।

মিলিন্দের ওই ছবি প্রকাশ্যে আসতেই পেজ থ্রির পাতা সরগরম হয়ে ওঠে। মিলিন্দের নগ্ন দৌড় নিয়ে প্রশংসায় পঞ্চমুখ সেলেবদের একাংশ, সেই সময় পুনম পান্ডের ভিডিও নিয়েও সরব হন বলিউডের জনপ্রিয় চিত্রনাট্যকার অপূর্ব আসরানি।

তিনি বলেন, মিলিন্দের নগ্ন দৌড় যদি প্রশংসা পায়, তাহলে সৈকতে অর্ধনগ্ন হওয়ার অভিযোগে পুনমের বিরুদ্ধে কেন এফআইআর দায়ের করা হলো! পুনম এবং মিলিন্দের তুলনা নিয়ে যখন জোর শোরগোল শুরু হয়, সেই সময় ভারতের এই সুপারস্টার মডেলের বিরুদ্ধে আচমকাই দায়ের করা হয় অভিযোগ, যা নিয়ে এবার সরব হলেন অভিনেত্রী পূজা বেদী।

টুইট করে পূজা বলেন, ‘মিলিন্দের নগ্ন দৌড়ের মধ্যে কোনো অশ্লীলতা নেই। মিলিন্দের ছবি দেখে যারা অশ্লীল বলেছেন, তাদের মনের মধ্যেই কিছু রয়েছে। একজন সুপুরুষ হওয়ার অপরাধে মিলিন্দের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হচ্ছে।’

পাশাপাশি নগ্নতা যদি অপরাধ হয়, তাহলে নাগা-সাধু বাবাদের গ্রেফতার করা উচিত বলে মিলিন্দের হয়ে পক্ষ নিয়েছেন পূজা।

গোয়ার সৈকতে নগ্ন হয়ে দৌড়ানোর অভিযোগে মিলিন্দ সোমনের বিরুদ্ধে দায়ের করা হয় এফআইআর। তার বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ২৯৪ ধারায় দায়ের করা হয় অভিযোগ। যদিও মিলিন্দ সোমনের তরফে এ বিষয়ে পালটা কোনও মন্তব্য করা হয়নি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
৬৫,৫০৩,৬৪৫
সুস্থ
৪৫,৩৫১,৫১৮
মৃত্যু
১,৫১০,৮৬৭
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত- বাংলার আলো বিডি
themesba-lates1749691102