মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ১১:১৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ঠাকুরগাঁওয়ে বঙ্গমাতার জন্মবার্ষিকী পালন ঠাকুরগাঁওয়ে নির্বাচনী সহিংসতা, গ্রেফতার আতঙ্কে বন্ধ ব্যবসা প্রতিষ্ঠান ঠাকুরগাঁওয়ে মহানবী (সাঃ)’কে নিয়ে কটুক্তি করায় আটক এক  ঠাকুরগাঁওয়ে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর বৃক্ষরোপণ অভিযান ঠাকুরগাঁওয়ে পশুর হাট গুলোতে অতিরিক্ত টাকা আদায়ের অভিযোগ রাণীশংকৈলে বঙ্গবন্ধুর প্রতিকৃতিত্বে পুষ্পমাল্য অর্পণ ঠাকুরগাঁও আঞ্চলিক পাসপোর্ট অফিসে ভোগান্তি নবাগত ওসির সাথে ঠাকুরগাঁও রিপোর্টার্স ইউনিটির সাংবাদকর্মীদের মতবিনিময়  ঠাকুরগাঁওয়ে চাইনিজ রেষ্টুরেন্ট মালিক সমিতির কমিটি গঠন ঠাকুরগাঁওয়ে ট্রাক ট্যাংকলরি কভার ভ্যান শ্রমিক দলের কমিটি ঘোষণা

নওগাঁয় বিপুল পরিমাণ গাঁজাসহ আটক ২

বাংলার আলো ডেস্ক
  • হালনাগাদ সময় : বৃহস্পতিবার, ১৯ আগস্ট, ২০২১
  • ১৫৭ বার

নওগাঁয় ১০০ কেজি গাঁজাসহ আটক হয়েছে দুই মাদক ব্যবসায়ী। বুধবার দিবাগত রাত ১টার দিকে শহরের বাইপাস মোড় এলাকায় অভিযান চালিয়ে তাদের কে আটক করেছে র‌্যাব-৫ রাজশাহী ক্যাম্পের সদস্যরা। আটক কৃত ব্যাক্তিরা হলেন, কুমিল্লা জেলার মুরাদনগর থানার দিলারপুর গ্রামের খুরশিদের ছেলে আবুল বাশার এবং হীরাকান্দা গ্রামের মান্নানের ছেলে শাহজালাল (চালক)।

বৃহস্পতিবার সকাল ৮.৩০ মিনিটে র‌্যাব-৫ থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তি থেকে বিষয়টি নিশ্চিত করা হয়। তারা বলেন, র‌্যাব-৫ রাজশাহী ক্যাম্পের সদস্যরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন যে, একটি কাভার্ড ভ্যান মাদকসহ কুমিল্লা থেকে নওগাঁ হয়ে বগুড়ার উদ্দেশ্যে যাচ্ছে, এমন সংবাদের ভিত্তিতে রাত ১টায় নওগাঁ শহরের বাইপাস মোড়ে একটি চেকপোস্ট বসিয়ে সাদা রঙের একটি কাভার্ডভ্যানকে থামার জন্য সংকেত দেয় তারা। পরে অপরাধীরা কৌশলে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় কাভার্ড ভ্যানটি থামিয়ে তল্লাশি করে ১০০ কেজি গাঁজা, পানির বোতল, টিস্যু, গাড়ির কাগজপত্র এবং চার হাজার টাকা উদ্ধারসহ গাড়িটি জব্দ করে।

পরবর্তীতে চালকসহ দুইজনকে আটক করা হয়েছে এবং তাদের বিরুদ্ধে নওগাঁ সদর থানায় মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরো খবর
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত- বাংলার আলো বিডি
themesba-lates1749691102