মঙ্গলবার, ১৯ জানুয়ারী ২০২১, ০৯:০৩ পূর্বাহ্ন

ধামইরহাটে অসহায় দুস্ত নারীদের মাঝে সেলাই মেশিন বিতরণ

সংবাদদাতার নাম
  • হালনাগাদ সময় : সোমবার, ২২ জুন, ২০২০
  • ৭০ বার

বাংলার আলো ডেস্ক : নওগাঁর ধামইরহাটে প্রাণঘাতি কোভিড-১৯ করোনা ভাইরাস পরিস্থিতি মোকাবিলায় করোনাকালে ধামইরহাটে অর্ধশতাধিক অসহায় দুস্ত নারীদের মাঝে সেলাই মেশিন বিতরণ করা হয়েছে।২২ জুন বেলা ১১ টায় উপজেলা প্রকৌশলীর কার্যালয়ে ধামইরহাট উপজেলা পরিষদের অর্থায়নে এবং নারী উন্নয়ন ফোরামের ব্যবস্থাপনায় পৌরসভাসহ উপজেলার বিভিন্ন ইউনিয়নের অস্বচ্ছল ও প্রশিক্ষিত অসহায় দুস্ত নারীদের ৫১ জনের মাঝে সেলাই মেশিন বিতরণ করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা গনপতি রায়।

এ সময় উপজেলা ভাইস চেয়ারম্যান সোহেল রানা, উপজেলা প্রকৌশলী আলী হোসেন, উপজেলা শিক্ষা কর্মকর্তা গোলাম মোস্তফা, সরকারি প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি প্রধান শিক্ষক আবু ইউসুফ বদিউজ্জামান বকুল, উপজেলার নারী উন্নয়ন ফোরাম এর সাধারণ সম্পাদক আঞ্জুয়ারা বেগম প্রমুখ উপস্থিত ছিলেন।

উপজেলা প্রকৌশলী মো. আলী হোসেন জানান, দেশ এখন বৈশ্বিক মহামারীর কবলে, করোনা ভাইরাসের প্রাদূর্ভাবে শ্রমজীবি ও খেটেখাওয়া মানুষেরা চরম অর্থনৈতিক সংকটে পড়েছেন, এমন মুহুর্তে অসহায় ও দরিদ্র পরিবারের প্রশিক্ষিত নারীরা সেলাই কাজ করে আত্ম কর্মসংস্থান সৃষ্টির মাধ্যমে তারা তাদের জীবনমানের উন্নতি ঘটাতে পারবেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বিশ্বে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত- বাংলার আলো বিডি
themesba-lates1749691102