মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ১১:১৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ঠাকুরগাঁওয়ে বঙ্গমাতার জন্মবার্ষিকী পালন ঠাকুরগাঁওয়ে নির্বাচনী সহিংসতা, গ্রেফতার আতঙ্কে বন্ধ ব্যবসা প্রতিষ্ঠান ঠাকুরগাঁওয়ে মহানবী (সাঃ)’কে নিয়ে কটুক্তি করায় আটক এক  ঠাকুরগাঁওয়ে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর বৃক্ষরোপণ অভিযান ঠাকুরগাঁওয়ে পশুর হাট গুলোতে অতিরিক্ত টাকা আদায়ের অভিযোগ রাণীশংকৈলে বঙ্গবন্ধুর প্রতিকৃতিত্বে পুষ্পমাল্য অর্পণ ঠাকুরগাঁও আঞ্চলিক পাসপোর্ট অফিসে ভোগান্তি নবাগত ওসির সাথে ঠাকুরগাঁও রিপোর্টার্স ইউনিটির সাংবাদকর্মীদের মতবিনিময়  ঠাকুরগাঁওয়ে চাইনিজ রেষ্টুরেন্ট মালিক সমিতির কমিটি গঠন ঠাকুরগাঁওয়ে ট্রাক ট্যাংকলরি কভার ভ্যান শ্রমিক দলের কমিটি ঘোষণা

দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদে ঠাকুরগাঁওয়ে বিএনপির বিক্ষোভ মিছিল

সোহেল তানভীর, স্টাফ রিপোর্টার
  • হালনাগাদ সময় : শনিবার, ১১ জুন, ২০২২
  • ৫৪ বার

গ্যাস সহ সকল নিত্য প্রয়োজনীয় দ্রব্যের মূল্য বৃদ্ধির প্রতিবাদে ঠাকুরগাঁওয়ে পুলিশের বাধাঁ উপেক্ষা করে প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল করেছে জেলা বিএনপি।

শনিবার (১১ জুন) দুপুর সাড়ে ১২টায় শহরের বিএনপি কার্যালয় হতে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে গিয়ে শেষ হয়। এসময় পুলিশ মিছিলে বাধাঁ দিলেও নেতাকর্মীরা বাধাঁ এড়িয়ে মিছিলে স্লোগান দিতে থাকে।

পরে বিএনপি অফিসের সামনে এক প্রতিবাদ সমাবেশে বিএনপির জেলা সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা নুর করিমের সভাপতিত্বে বক্তব্য রাখেন, পৌর বিএনপির সাধারণ সম্পাদক তারিক আদনান, যুব দলের সভাপতি আবুনুর চৌধুরী, মহিলা দলের সভানেত্রী ফোরাতুন নাহার প্যারিস ও বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

বক্তব্যে বিএনপির নেতার বলেন, দ্রব্য মূল্য বৃদ্ধির জন্য সরকারের লোকদের দুর্নীতি দায়ী। এই করোনা মহামারীর মধ্যেও আওয়ামী লীগের নেতাকর্মীরা কোটিপতি হয়েছে। আর সাধারণ মানুষ নিঃস্ব হয়েছে।

দেশের মানুষ খুব কষ্টে আছে। তাই একটা রাজনৈতিক দল হিসেবে আমাদের দায়িত্ব মানুষের কষ্ট লাঘব করা। তাই সকলের স্বার্থে আসুন আমরা সবাই মিলে ঐক্যবদ্ধভাবে এই সরকারের বিরুদ্ধে আন্দোলন গড়ে তুলি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরো খবর
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত- বাংলার আলো বিডি
themesba-lates1749691102