মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ১১:০৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ঠাকুরগাঁওয়ে বঙ্গমাতার জন্মবার্ষিকী পালন ঠাকুরগাঁওয়ে নির্বাচনী সহিংসতা, গ্রেফতার আতঙ্কে বন্ধ ব্যবসা প্রতিষ্ঠান ঠাকুরগাঁওয়ে মহানবী (সাঃ)’কে নিয়ে কটুক্তি করায় আটক এক  ঠাকুরগাঁওয়ে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর বৃক্ষরোপণ অভিযান ঠাকুরগাঁওয়ে পশুর হাট গুলোতে অতিরিক্ত টাকা আদায়ের অভিযোগ রাণীশংকৈলে বঙ্গবন্ধুর প্রতিকৃতিত্বে পুষ্পমাল্য অর্পণ ঠাকুরগাঁও আঞ্চলিক পাসপোর্ট অফিসে ভোগান্তি নবাগত ওসির সাথে ঠাকুরগাঁও রিপোর্টার্স ইউনিটির সাংবাদকর্মীদের মতবিনিময়  ঠাকুরগাঁওয়ে চাইনিজ রেষ্টুরেন্ট মালিক সমিতির কমিটি গঠন ঠাকুরগাঁওয়ে ট্রাক ট্যাংকলরি কভার ভ্যান শ্রমিক দলের কমিটি ঘোষণা

দেশটাকে তারা বর্বর রাষ্ট্রে পরিণত করেছে- ঠাকুরগাঁওয়ে মির্জা ফখরুল

সোহেল তানভীর, স্টাফ রিপোর্টার
  • হালনাগাদ সময় : বুধবার, ১৫ জুন, ২০২২
  • ৭৮ বার

বিএনপি’র মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, কুমিল্লার সিটি কর্পোরেশন নির্বাচনে আমরা অংশ নিচ্ছি না। আশার সঞ্চার ছিল এ নির্বাচন কমিশন চেষ্টা করবে অবাধ সুষ্ঠ নির্বাচন করা যায় কি না। সরকার বরাবর যা চেষ্টা করছে সমস্ত নির্বাচনে প্রভাব বিস্তার করা নির্বাচন তাদের নিয়ন্ত্রনে নেয়া। সরকারের কারনেই তার দলের এমপি সেখানে অবস্থান করছেন। নির্বাচন কমিশন থেকে চিঠি দেয়ার পরেও তিনি সেখান থেকে বের হননি। ফলে গোটা নির্বাচন কমিশন অসহাত্ব প্রকাশ করেছেন।

এ ঘটনা থেকেই প্রমাণিত হয় কুমিল্লা নির্বাচন শুধু নয় সারা বাংলাদেশের নির্বাচন ব্যবস্থাকে সম্পুর্নভাবে নিজেদের নিয়ন্ত্রনে নিয়েছে। সে কারনে নির্বাচন কমিশনে যেই থাকুন নিরপেক্ষ সরকার যদি না থাকে তাহলে কোনভাবেই সুষ্ঠ নির্বাচন সম্ভব নয়। বর্তমান সরকারের অধীনে কোন নির্বাচনে যাবে না বিএনপি। সমস্ত রাজনৈতিক দলগুলোকে ঐক্যবদ্ধ করা হচ্ছে আগামীতে আরো বড় আন্দোলন করা হবে।

তিনি আরো বলেন, অর্থমন্ত্রী যা করছেন। তার নৈতিকতায় পরে না। তিনি পাচার করা টাকা বৈধ করার প্রস্তাব দিয়েছেন। তার নিজস্ব র্ফাম মালয়েশিয়াতে আদম ব্যবসার সাথে বহুকাল থেকে জড়িত এখনও জড়িত। এগুলোতো তারা করছেন। তারাই আবার বিদেশে টাকা পাচার করছেন তারাই আবার বৈধ করার জন্য আইন করছেন।

এই দেশটা এখন তো সভ্য গনতান্ত্রিক দেশ না। এটা একটা বর্বর অসভ্য রাষ্ট্রে পরিনত করেছে তারা যা সম্পুর্ন ব্যর্থ রাষ্ট্র হয়েছে।

তিনি বুধবার (১৫ জুন) সকালে ঠাকুরগাঁওয়ের নিজ বাসভবনে বিএনপি নেতাকর্মীদের সাথে মতবিনিময় সভা শেষে সাংবাদিকদের কাছে এমন মন্তব্য করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরো খবর
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত- বাংলার আলো বিডি
themesba-lates1749691102